thereport24.com
ঢাকা, মঙ্গলবার, ৮ অক্টোবর ২০২৪, ২৩ আশ্বিন ১৪৩১,  ৪ রবিউস সানি 1446

তাসকিনের অনুরোধে মাঠে মাশরাফী

২০২১ সেপ্টেম্বর ৩০ ১৯:৪৭:৫২
তাসকিনের অনুরোধে মাঠে মাশরাফী

দ্য রিপোর্ট প্রতিবেদক: প্রায় নয় মাস খানিক পর মিরপুরের শের ই বাংলা স্টেডিয়ামে বল হাতে দেখা গেছে মাশরাফী বিন মোর্ত্তজাকে। কোভিড ছাড়াও ব্যক্তিগত কারণে অনেকটা দূরে ছিলেন ক্রিকেট থেকে।

তবে হঠাত করেই বৃহস্পতিবার মাঠে আসেন টাইগারদের সাবেক এই অধিনায়ক। প্রায় তিন ঘণ্টার মতো ছিলেন টি-টোয়েন্টি বিশ্বকাপ দলের সদস্যদের সঙ্গে।

এই সময়টায় বিশেষ করে তাসকিন আহমেদ, সৌম্য সরকারদের বোলিং নিয়ে কাজ করতে দেখা গেছে তাকে।

অনুশীলন শেষ করে তাসকিন আহমেদ জানান মাশরাফীর মাঠে আসা নিয়ে। এই টাইগার পেসার জানান, তার অনুরোধেই মাঠে আসেন মাশরাফী।

“ভাইয়াকে বলছিলাম একদিন সময় দেওয়ার জন্য। কারণ আমার আসলে পেস, স্যুয়িং এইগুলা উন্নতি হচ্ছে কিন্তু আমি স্লোয়ারের দিক থেকে একটু পেছানো। স্লোয়ার বল উন্নতি করতে চাই। ভাইয়াকে বলতাম। ভাইয়ে এসে কিছু গ্রিপ দেখালো যে একেকজনের একেক রকম অ্যাকশন হয়। এইগুলা একটু চেষ্টা করে দেখতে পার। আমার কাছে ভালো লাগল কিছু কাটারের গ্রুপ দেখিয়েছে। আশা করি এইগুলা প্রয়োগ করলে ফল হবে।”

এসময় তাসকিন তার সমস্যাগুলো নিয়ে আলোচনা করেন মাশরাফীর সঙ্গে। তবে বিশ্বকাপের আগে সময় বেশি নেই বলেও বিশদভাবে আলোচনার সুযোগ পাননি বলে জানান এই টাইগার পেসার।

“মূলত দুই তিনটা গ্রিপ দেখিয়েছেন, আর বলেছেন একসঙ্গে এত কিছু নিয়ে ত কাজ করা যাবে না। যেহেতু সামনেই অনেক খেলা। আপাতত কাটার ট্রাই করতে বলেছে। তো ওইটাই দেখাল। বলল যদি ভাল লাগে এটা কন্টিনিউ করতে পারো। এটা আয়ত্তে এলে আরেকটা।”

“ব্যস্ততার মাঝে মাশরাফী ভাই আমাকে সময় দিয়েছে এটা অনেক। আমার স্লোয়ার অন্যদের থেকে একটু উইক। কাজেই আজ যে গ্রিপ দেখিয়েছে এইগুলা আগেরগুলোর থেকে ভিন্ন।” যোগ করেন তাসকিন।

(দ্য রিপোর্ট/আরজেড/৩০ সেপ্টেম্বর, ২০২১)

পাঠকের মতামত:

SMS Alert

খেলা এর সর্বশেষ খবর

খেলা - এর সব খবর