thereport24.com
ঢাকা, মঙ্গলবার, ৮ অক্টোবর ২০২৪, ২২ আশ্বিন ১৪৩১,  ৪ রবিউস সানি 1446

শারজায় কঠিন জবাব দিল পাকিস্তান

২০২১ অক্টোবর ২৭ ১০:২৩:০৮
শারজায় কঠিন জবাব দিল পাকিস্তান

দ্য রিপোর্ট ডেস্ক: আগের ম্যাচে ভারতকে ১০ উইকেটে লজ্জাজনক পরাজয় উপহার দিয়েছির পাকিস্তান। এবার শারজার মাঠে নেমে নিজেদের দ্বিতীয় ম্যাচে উড়তে থাকা নিউজিল্যান্ডকে মাটিতে নামাল পাকিস্তান। লো স্কোরিং ম্যাচেও ব্ল্যাকক্যাপসদের ৫ উইকেটে পরাস্ত করে বাবর আজমরা।

ব্যাটিং- বোলিং–দাপট বলতে যা বোঝায় তার অনুপম প্রদর্শনী দেখিয়ে জয় তুলে নেয় পাকিস্তান। অথচ আজ শারজায় নিউজিল্যান্ডের ৯ উইকেটে ১৩৪ রান তাড়া করতে নেমে সেই পাকিস্তানেরই কাঁপুনি উঠে গিয়েছিল! শেষ ৩০ বলেও (৫ ওভার) ওভারপ্রতি গড়ে আটের বেশি রান দরকার ছিল পাকিস্তানের।

এখান থেকে ম্যাচটা নিজেদের পক্ষে নিতে টানাটানি করেছে দুই দল। শেষ পর্যন্ত আসিফ আলী ও শোয়েব মালিকে রক্ষা। ষষ্ট উইকেটে দুজনের ২৩ বলে ৪৮ রানের অবিচ্ছিন্ন জুটিতে ৮ বল হাতে রেখে ৫ উইকেটের জয় তুলে নেয় পাকিস্তান। মোটামুটি সংগ্রহ নিয়ে পাকিস্তানের ইনিংসে ১৫তম ওভার শেষ হওয়া পর্যন্তও ম্যাচে ছিল নিউজিল্যান্ড।

কিন্তু টিম সাউদির করা ১৭তম ওভারে আসিফের দুই ছক্কায় ম্যাচের পাল্লা হেলে পড়ে পাকিস্তানের পক্ষে। এরপর কাজটা সহজ হয়ে যায় পাকিস্তানের জন্য। টি–টোয়েন্টি বিশ্বকাপে এ নিয়ে টানা দুই ম্যাচেই জিতল বাবর আজমের দল। হারে শুরুটা ভালো হলো না নিউজিল্যান্ডের।

সংক্ষিপ্ত স্কোর

টস : পাকিস্তান

নিউজিল্যান্ড : ১৩৪/৮ (২০ ওভার)
মিচেল ২৭, কনওয়ে ২৭, উইলিয়ামসন ২৫
রউফ ২২/৪, হাফিজ ১৬/১

পাকিস্তান : ১৩৫/৫ (১৮.৪ ওভার)
রিজওয়ান ৩৩, মালিক ২৭*, আসিফ ২৭*, বাবর ১১, হাফিজ ১১
সোধি ২৯/২, সাউদি ২৫/১

ফল : পাকিস্তান ৫ উইকেটে জয়ী।

(দ্য রিপোর্ট/আরজেড/ ২৭ অক্টোবর, ২০২১)

পাঠকের মতামত:

SMS Alert

খেলা এর সর্বশেষ খবর

খেলা - এর সব খবর