thereport24.com
ঢাকা, সোমবার, ৩০ সেপ্টেম্বর ২০২৪, ১৫ আশ্বিন ১৪৩১,  ২৬ রবিউল আউয়াল 1446

পাটুরিয়ায় ফেরি ডুবি: শেষ ট্রাকটি তোলার অপেক্ষায়

২০২১ অক্টোবর ৩০ ১৮:০০:১৩
পাটুরিয়ায় ফেরি ডুবি: শেষ ট্রাকটি তোলার অপেক্ষায়

দ্য রিপোর্ট প্রতিবেদক: মানিকগঞ্জের পাটুরিয়া ঘাটে ফেরি উল্টে যাওয়ার ঘটনায় আজ শনিবার ৪র্থ দিনের মতো উদ্ধার অভিযান চলছে।

আজ শনিবার (৩০ অক্টোবর) সকাল থেকে এ উদ্ধারকাজে বিআইডব্লিটিএ, ফায়ার সার্ভিস, নৌবাহিনী, কোস্ট গার্ডেসহ বেশ কয়েকটি বাহিনীর উদ্ধারকর্মীরা অংশ নিচ্ছেন। এ ঘটনায় চার দিনে ১৩টি ট্রাক উদ্ধার করা হয়েছে। বাকি একটি একটি ট্রাক ফেরির সাথে পানির নিচে এখনো তলিয়ে আছে। ট্রাকটিকে শনাক্ত করে ওপরে তুলে আনার চেষ্টা চলছে। তবে ট্রাকটি নিচে আটকে থাকায় এটি তুলতে বেশ বেগ পেতে হবে বলে উদ্ধারকাজে নিয়োজিত ফায়ার সার্ভিসের একজন কর্মকর্তা নিশ্চিত জানান।

মানিকগঞ্জ ফায়ার সার্ভিসের উপ-সহকারী পরিচালক মো. শরিফুল ইসলাম বলেন, এ ঘটনায় প্রাপ্ত তথ্যনুযায়ী ডুবে যাওয়া আমানত শাহ ফেরিতে ১৭টি ট্রাক ছিল। তার মধ্যে তিনটি পন্টুনে নামতে সক্ষম হলেও বাকি ট্রাকগুলো ফেরির সাথে পানিতে ডুবে যায়। উদ্ধার কাজে এ পর্যন্ত ১৩টি ট্রাক উদ্ধার করা হয়েছে। অপর দিকে তিনটি মোটরসাইকেলও উদ্ধার করা হয়। এখন পর্যন্ত কোনো হতাহতের খবর পাওয়া যায়নি।

গত বুধবার সকাল পৌনে ১০টার দিকে পাটুরিয়া পাঁচ নম্বর ফেরিঘাটে আমানত শাহ নামের একটি ফেরি যানবাহন নিয়ে ডান দিকে কাত হয়ে ডুবে যায়।

(দ্য রিপোর্ট/আরজেড/৩০ অক্টোবর, ২০২১)

পাঠকের মতামত:

SMS Alert

জেলার খবর এর সর্বশেষ খবর

জেলার খবর - এর সব খবর