thereport24.com
ঢাকা, সোমবার, ৩০ সেপ্টেম্বর ২০২৪, ১৫ আশ্বিন ১৪৩১,  ২৬ রবিউল আউয়াল 1446

সিরাজগঞ্জে নির্বাচনী সভায় হামলা ও ভাংচুরের অভিযোগ

২০২১ নভেম্বর ০৫ ১৭:৫৩:৫৫
সিরাজগঞ্জে নির্বাচনী সভায় হামলা ও ভাংচুরের অভিযোগ

দ্য রিপোর্ট প্রতিবেদক: সিরাজগঞ্জ সদর উপজেলার বহুলী ইউনিয়ন পরিষদ নির্বাচনে নৌকার প্রার্থী ও তার সমর্থকদের বিরুদ্ধে আওয়ামীলীগের বিদ্রোহী প্রার্থীর জনসভায় হামলা ভাংচুরসহ অপর ৩ স্বতন্ত্র প্রার্থীর পোষ্টার ছিঁড়ে ফেলার অভিযোগ উঠেছে। এ ঘটনায় তারা জেলা নির্বাচন ও রিটানিং অফিসার, জেলা প্রশাসক, পুলিশ সুপার ও সদর থানা বরাবর লিখিত অভিযোগ দায়ের করেছেন।

সংশ্লিষ্ট সূত্রে জানা যায়, বুধবার রাতে আ’লীগের বিদ্রোহী চেয়ারম্যান প্রার্থী গাজী আব্দুল বারী তালুকদারের ঘোড়া মার্কার সমর্থনে বহুলী মাঠে নির্বাচনী জনসভার আয়োজন করা হয়। এ সভা চলাকালে নৌকা প্রার্থীর সমর্থকরা লাঠিসোটা নিয়ে হামলা চালিয়ে চেয়ার টেবিল ও মাইক ভাংচুর করে। তারা লাঠিসোটা নিয়ে নির্বাচনী এলাকায় মহড়া দেয়ার এলাকায় আতঙ্ক ছড়িয়ে পড়ছে।

এছাড়া বৃহস্পতিবার সকাল থেকে বিকেল পর্যন্ত নৌকা প্রার্থী মঞ্জুরুল ইসলাম তালুকদারের নেতৃত্বে চেয়ারম্যান স্বতন্ত্র প্রার্থীদের পোষ্টার ছিঁড়ে আগুন দিয়ে উল্লাস করেছে। বিদ্রোহী চেয়ারম্যান প্রার্থী বলেন, আমি একজন বীর মুক্তিযোদ্ধা এবং ওই ইউপির সাবেক চেয়ারম্যান। সুষ্ট ও নিরপেক্ষ নির্বাচন হলে শতভাগ বিজয়ী হবো। এ কারনে নির্বাচনে নৌকার নিশ্চিত পরাজয় ভেবে তারা এ হামলা ও ভাংচুর চালাচ্ছে।

সদর থানার ওসি নজরুল ইসলাম জানান, এ বিষয়ে তদন্ত সাপেক্ষে ব্যবস্থা নেয়া হবে। উপজেলা নির্বাচন অফিসার মোঃ আজিজার রহমান বলেন, এ ধরনের ঘটনা ঘটে থাকলে তা নির্বাচনী আচরন বিধি লংঘন করা হয়েছে। এ ব্যাপারে তদন্ত সাপেক্ষে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে বলে তিনি উল্লেখ করেন।

(দ্য রিপোর্ট/আরজেড/০৫ নভেম্বর, ২০২১)

পাঠকের মতামত:

SMS Alert

জেলার খবর এর সর্বশেষ খবর

জেলার খবর - এর সব খবর