thereport24.com
ঢাকা, সোমবার, ৭ অক্টোবর ২০২৪, ২২ আশ্বিন ১৪৩১,  ৩ রবিউস সানি 1446

বিজয় দিবসে সুখবর দিলেন সুজন

২০২১ ডিসেম্বর ১৬ ১৮:০৭:৩৮
বিজয় দিবসে সুখবর দিলেন সুজন

দ্য রিপোর্ট প্রতিবেদক: করোনায় আক্রান্ত বাংলাদেশ দলের স্পিন বোলিং কোচ রঙ্গনা হেরাথ। একইসঙ্গে আইসোলেশনে রাখা হয়েছে দলের নয় সদস্যকে। এমন খবরে দুশ্চিন্তার জন্ম দিয়েছে ক্রিকেটপ্রেমীদের মনে। তবে বৃহস্পতিবার বিজয় দিবসের সকালে ভালো খবর দিলেন নিউজিল্যান্ড সফরে বাংলাদেশের টিম ডিরেক্টর খালেদ মাহমুদ সুজন।

তিনি জানান, আর কোনও করোনা পজিটিভ নেই বাংলাদেশ দলে। তাই কোয়ারেন্টাইন থেকে বের হয়ে অন্য হোটেলে চলে যেতে পারবেন তারা।

ভিডিওবার্তার শুরুতেই সবাইকে শুভেচ্ছা জানিয়ে সুজন বলেন, বিজয়ের পঞ্চাশ বছরে সবাইকে শুভেচ্ছা। আজকে আমাদের কিছু ভালো খবর আছে এখানে। আমরা মাশাআল্লাহ্‌ সবাই নেগেটিভ এসেছি আজকের রিপোর্টে।

তিনি বলেন, আমাদের সবাইকে অনুশীলনের সুযোগ দিয়েছে। আমি ও টিম ম্যানেজার নাফিস ইকবাল এ বিষয়ে ওদের সঙ্গে কথা বলেছিলাম যে কীভাবে কী করবো। তো ওরা আজকে আমাদেরকে পজিটিভ নিউজ দিয়েছে। আজকে প্র্যাকটিসেও গিয়েছিলাম, তবে বৃষ্টির কারণে অনুশীলন করতে পারিনি। এখন আমাদের জিম সেশন হবে।

বাংলাদেশের টিম ডিরেক্টরের ভাষ্য, কালকে (শুক্রবার) আমরা এখান থেকে বের হয়ে আইসোলেশনে চলে যাবো অন্য একটা হোটেলে। যারা ইয়োলো ব্যান্ড ছিল তারা ২০ তারিখ পর্যন্ত এখানে থাকবে। কালকে থেকে তারা জিম ব্যবহার করতে পারবে। পরে ২১ তারিখ আমাদের সঙ্গে যোগ দেবে তারা। রঙ্গনা হেরাথকে কোয়ারেন্টাইন সেন্টারে নিয়ে যাওয়া হয়েছে। বাকি সবাই সুস্থ এবং নেগেটিভ আছি আলহামদুলিল্লাহ্‌।

(দ্য রিপোর্ট/আরজেড/ ১৬ ডিসেম্বর, ২০২১)

পাঠকের মতামত:

SMS Alert

খেলা এর সর্বশেষ খবর

খেলা - এর সব খবর