thereport24.com
ঢাকা, সোমবার, ৭ অক্টোবর ২০২৪, ২২ আশ্বিন ১৪৩১,  ৩ রবিউস সানি 1446

সাকিবের না থাকা অবশ্যই ক্ষতির: ডমিঙ্গো

২০২১ ডিসেম্বর ৩১ ১৮:১৪:৫৭
সাকিবের না থাকা অবশ্যই ক্ষতির: ডমিঙ্গো

দ্য রিপোর্ট ডেস্ক: বাংলাদেশ দল নিউজিল্যান্ডে গেলেও সে দলে নেই সাকিবের নাম। ছুটি নিয়ে যুক্তরাষ্ট্রে পরিবারের কাছে গেছেন সাকিব আল হাসান। সাকিবকে ছাড়া কিউইদের মুখোমুখি টাইগাররা। এই অলরাউন্ডারের অনুপস্থিতি দলের জন্য বড় ক্ষতি হিসেবে দেখছেন বাংলাদেশ দলের হেড কোচ রাসেল ডমিঙ্গো।

তিনি বলেন, সাকিবের অনুপস্থিতি অবশ্যই ক্ষতির। সে বিশ্বের সেরা অলরাউন্ডারদের একজন। সে থাকলে দলটি সুন্দরভাবে ভারসাম্যপূর্ণ হয়। সে টপ সিক্সে ব্যাট করে, বল হাতে উইকেট পায়। তাই তার অনুপস্থিতি অবশ্যই ক্ষতি।

তবে তরুণদের তার অনুপস্থিতিকে কাজে লাগানোর পরামর্শ দেন ডমিঙ্গো। এদিন প্রথম টেস্টে একাদশ কেমন হবে জানতে চাইলে, এ বিষয়ে প্রধান কোচ বলেন, বাংলাদেশ স্পিননির্ভর দল। তবে দলে ভালো পেসারও আছে। হয়তো ৩ পেসারের পাশাপাশি এক স্পিনার খেলানো হতে পারে।

এদিকে আন্তর্জাতিক ক্রিকেটকে বিদায় বলে দিয়েছেন নিউনিল্যান্ডের তারকা ক্রিকেটার রস টেলর। বাংলাদেশের বিপক্ষে দুই ম্যাচ সিরিজের টেস্ট চ্যাম্পিয়নশিপের পর অস্ট্রেলিয়া ও নেদারল্যান্ডসের বিপক্ষে ওয়ানডে খেলে আন্তর্জাতিক ক্রিকেট ছাড়বেন ৩৭ বছর বয়সী এই ডানহাতি ব্যাটসম্যান। টেলরের শেষটা ভালোভাবে রাঙাতে দিতে চায় না সফরকারী বাংলাদেশ দল।

টাইগারদের হেড কোচ রাসেল ডমিঙ্গো বলছিলেন, অনেক দিন ধরে সে আন্তর্জাতিক ক্রিকেট খেলছে। সে উঁচু মানের খেলোয়াড়। নিউজিল্যান্ডের ক্রিকেটের অনেক বড় সেবক। ভবিষ্যতে যাই করুক, তার জন্য শুভকামনা থাকবে। তাকে বল করতে হবে না দেখে অনেক বোলাররা খুশি হবে।

(দ্য রিপোর্ট/আরজেড/ ৩১ ডিসেম্বর, ২০২১)

পাঠকের মতামত:

SMS Alert

খেলা এর সর্বশেষ খবর

খেলা - এর সব খবর