thereport24.com
ঢাকা, সোমবার, ৭ অক্টোবর ২০২৪, ২২ আশ্বিন ১৪৩১,  ৩ রবিউস সানি 1446

রিয়াল মাদ্রিদেই যাচ্ছেন এমবাপে

২০২২ ফেব্রুয়ারি ০১ ১১:১২:১০
রিয়াল মাদ্রিদেই যাচ্ছেন এমবাপে

দ্য রিপোর্ট ডেস্ক: গত গ্রীষ্মকালীন দলবদলে রিয়াল মাদ্রিদ পিএসজি থেকে কিলিয়ান এমবাপেকে দলে ভেড়াতে বেশ কাঠখড়ই পুড়িয়েছে। বেশ কয়েকবার বড় বড় প্রস্তাব দিয়েও প্রত্যাখ্যাতই হতে হয়েছে দলটিকে। তবে এবার আর কোনো প্রত্যাখ্যান নয়, কিলিয়ান এমবাপেকে এবার দলে ভিড়িয়েই ছাড়ছে রিয়াল। ইউরোপীয় সংবাদমাধ্যমে খবর, আগামী গ্রীষ্মকালীন দলবদলেই পিএসজি তারকাকে দলে ভেড়ানোর বিষয়ে সম্মতি আদায় করে ফেলেছে দলটি।

পিএসজির সঙ্গে কিলিয়ান এমবাপের চুক্তির আর বাকি আছে পাঁচ মাসেরও কিছু বেশি সময়। ক্লাবটির সঙ্গে তার নতুন চুক্তির আলোচনা দফায় দফায় শেষ হয়েছে কোনো ফল ছাড়াই। এদিকে চুক্তির আর ৬ মাসেরও কম সময় বাকি থাকায় তিনি এখন যে কোনো ক্লাবের সঙ্গেই কথা চালিয়ে যেতে পারবেন।

সেটার সুযোগ নিয়েই তার সঙ্গে কথা চালাচ্ছে রিয়াল। সবশেষ খবর, দুপক্ষের আলোচনা আলোর মুখও দেখে ফেলেছে ইতোমধ্যে। আসছে জুলাইয়ে যখন তিনি ‘ফ্রি এজেন্ট’ হয়ে পড়বেন, তখন তাকে বিনামূল্যেই দলে ভেড়াতে পারবে রিয়াল।

দুপক্ষের মধ্যে চুক্তির বিষয়ে সম্মতি এসে পড়লেও এখনই কোনো ঘোষণা আসছে না। আগামী ১৫ ফেব্রুয়ারি চ্যাম্পিয়ন্স লিগের শেষ ষোলয় রিয়াল মাদ্রিদ আর পিএসজি মুখোমুখি হবে। ফিরতি লেগ হবে আগামী ৯ ফেব্রুয়ারি। তার আগে এ চুক্তির ঘোষণা আসবে না বলে জানাচ্ছে স্প্যানিশ সংবাদমাধ্যম। শেষ ষোলর সেই লড়াইয়ের পর রিয়াল মাদ্রিদ কর্তৃপক্ষ দেবে ঘোষণাটা।

(দ্য রিপোর্ট/আরজেড/০১ ফেব্রুয়ারি, ২০২২)

পাঠকের মতামত:

SMS Alert

খেলা এর সর্বশেষ খবর

খেলা - এর সব খবর