thereport24.com
ঢাকা, সোমবার, ৭ অক্টোবর ২০২৪, ২২ আশ্বিন ১৪৩১,  ৩ রবিউস সানি 1446

আইপিএল শুরুর আগেই মোস্তাফিজদের টিম বাসে হামলা

২০২২ মার্চ ১৭ ০৬:১৯:৪১
আইপিএল শুরুর আগেই মোস্তাফিজদের টিম বাসে হামলা

দ্য রিপোর্ট ডেস্ক: ২৬ মার্চ মাঠে গড়াচ্ছে ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ (আইপিএল)। টি-টোয়েন্টির এই ফ্র্যাঞ্চাইজি টুর্নামেন্টকে সামনে রেখে ইতোমধ্যে অনুশীলন ক্যাম্প শুরু করে দিয়েছে সংশ্লিষ্ট সব ফ্র্যাঞ্চাইজি।

মোস্তাফিজুর রহমানদের দিল্লি ক্যাপিটালসের অনুশীলনের সময় মঙ্গলবার রাতে কিছু অজ্ঞাত দুর্বৃত্ত পার্কিং লটে রাখা টিম বাসে হামলা চালায়। টুর্নামেন্ট শুরুর মাত্র ১০দিন আগে এমন ঘটনায় নিরাপত্তা নিয়ে শঙ্কিত আয়োজকরা।

দিল্লি ক্যাপিটালসের বাসটি থামানো ছিল মুম্বাইয়ের একটি পাঁচ তারকা হোটেলের বাইরে। গভীর রাতে সেখানে হঠাৎ উপস্থিত হন রাজ ঠেকারির মহারাষ্ট্র নবনির্মাণ সেনার কয়েকজন কর্মী। তারা এসে বাসের সামনের কাচে নিজেদের দাবির একটি পোস্টার সেঁটে দেন। এরপর স্লোগান দিয়ে বাসের জানালার কাচ ভাঙতে শুরু করেন।

খবর পেয়ে কোলাবা পুলিশ স্টেশনের একটি দল ঘটনাস্থলে গিয়ে ঘটনার সঙ্গে জড়িত পাঁচজনকে গ্রেপ্তার করে। পুলিশ জানিয়েছে, ওই পাঁচজনই রাজ ঠেকারির মহারাষ্ট্র নবনির্মাণ সেনার কর্মী।

অনেক দিন থেকেই রাজ ঠেকারি দাবি জানিয়ে আসছেন যেন ক্রিকেটারদের চলাচলের জন্য শহরের বাইর থেকে বাস নিয়ে আসা না হয়। কিন্তু বাইরের বাস শহরে ঢোকায় প্রতিবাদ করেছে সংগঠনটি।

শ্রমিক সংগঠনের সভাপতি সঞ্জয় নায়েক সংবাদ সংস্থা আইএএনএসকে বলেছেন, আমাদের প্রতিবাদের পরও তারা দিল্লি এবং দেশের অন্যান্য জায়গা থেকে কিছু বাস ও যানবাহন এনেছে। এটা আমাদের স্থানীয় মারাঠি লোকদের জীবনযাত্রায় প্রভাব ফেলছে।

মুম্বাইয়ের কোলাবা এলাকার তাজ হোটেলে উঠেছে ঋষভ পন্তের নেতৃত্বাধীন দিল্লি ক্যাপিটালস দল। ২৬ তারিখে শুরু হতে যাওয়া আইপিএলে দিল্লির প্রথম ম্যাচ মুম্বাইয়ের বিপক্ষে ২৭ মার্চ। সূত্র: হিন্দুস্তান টাইমস, ইন্ডিয়ান এক্সেপ্রেস।

(দ্য রিপোর্ট/আরজেড/১৭ মার্চ, ২০২২)

পাঠকের মতামত:

SMS Alert

খেলা এর সর্বশেষ খবর

খেলা - এর সব খবর