thereport24.com
ঢাকা, সোমবার, ৭ অক্টোবর ২০২৪, ২২ আশ্বিন ১৪৩১,  ৩ রবিউস সানি 1446

মুম্বাই ইন্ডিয়ান্সের টানা ষষ্ঠ হার

২০২২ এপ্রিল ১৭ ০৯:০৩:৩১
মুম্বাই ইন্ডিয়ান্সের টানা ষষ্ঠ হার

দ্য রিপোর্ট ডেস্ক: টানা ছয় ম্যাচে হারল মুম্বাই ইন্ডিয়ান্স। শনিবার (১৬ এপ্রিল) লখনৌ সুপার জায়ান্টসের বিপক্ষে তাদের হার ১৮ রানে। লখনৌর দেওয়া ২০০ রানের টার্গেটে ব্যাট করতে নেমে ৯ উইকেট হারিয়ে ১৮১ রান করতে সক্ষম হয়েছে মুম্বাই।

ব্রেবোর্নে স্টেডিয়ামে জবাব দিতে নেমে শেষ দিকে কেইরন পোলার্ড জয়ের প্রচেষ্টা চালালেও তা বৃথায় যায়। ১৪ বলে ২৫ রান করেন পোলার্ড। বাকিদের মধ্যে সুরিয়া কুমার ৩৭, দাওলাদ ব্রেভিস ৩১, তিলক বার্মা ২৬ ও জয়দেব উনাদকাট ১৪ রান করেন। লখনৌর হয়ে ৩ উইকেট পান আভেস খান। একটি করে উইকেট নেন হোল্ডার, দুশমন্থ চামিরা, রবি বিষ্ণু ও মার্কাস স্টোইনিস।

এর আগে টস হেরে ব্যাট করতে নামা লখনৌর অর্ধেক রান আসে অধিনায়ক লোকেশ রাহুলের ব্যাট থেকে। তবু দুশো পার হয়নি লখনৌর সংগ্রহ। নির্ধারিত ২০ ওভার শেষে ৪ উইকেট হারিয়ে ১৯৯ রান করে তারা। উদ্বোধনী জুটিতে অর্ধশত রান তোলে লখনৌ। দলীয় ৫২ রানের সময় ফ্যাবিয়ান অ্যালেনের বলে বিদায় নেন কুইন্টন ডি কক। ১৩ বলে ২৪ রান করে ফিরে যান উইকেটরক্ষক ব্যাটার। মানিশ পান্ডে আউট হন ২৯ বলে ৩৮ রান করে। মার্কাস স্টোইনিস ৯ বলে করেন ১০ রান।

তিন ব্যাটার আউট হলে গেলেও অন্যপ্রান্তে সচল ছিল লোকেশ রাহুলের টর্নেডো। ৫৬ বলে শত রান পূর্ণ করেন তিনি। এ নিয়ে মুম্বাইয়ের বিপক্ষে ২টি শতক হাঁকালেন লখনৌ ওপেনার। রাহুল ছাড়াও কোনো নির্দিষ্ট দলের বিপক্ষে সর্বোচ্চ ২টি শতক হাঁকানোর কীর্তি আছে ক্রিস গেইল, কোহলি ও ডেভিড ওয়ার্নারের।

শেষ পর্যন্ত অপরাজিত থাকা রাহুল ৬০ বলে ৯টি চার ও ৫টি ছয়ের মার খেলেন। হোদা করেন ১৫ রান। মুম্বাইয়ের হয়ে ২টি উইকেট নেন উনাদকাট। একটি করে উইকেট পান অশ্বিন ও অ্যালেন।

(দ্য রিপোর্ট/আরজেড/১৭ এপ্রিল, ২০২২)

পাঠকের মতামত:

SMS Alert

খেলা এর সর্বশেষ খবর

খেলা - এর সব খবর