thereport24.com
ঢাকা, রবিবার, ২৯ সেপ্টেম্বর ২০২৪, ১৪ আশ্বিন ১৪৩১,  ২৫ রবিউল আউয়াল 1446

চট্টগ্রামে অটোরিকশায় বাসের ধাক্কা, নিহত ৬

২০২২ জুলাই ১২ ১১:২৪:০৩
চট্টগ্রামে অটোরিকশায় বাসের ধাক্কা, নিহত ৬

দ্য রিপোর্ট প্রতিবেদক: চট্টগ্রামের পটিয়া উপজেলায় যাত্রীবাহী বাসের ধাক্কায় সিএনজিচালিত অটোরিকশার পাঁচজন ও বাসের এক যাত্রী নিহত হয়েছেন। বাসটি নিয়ন্ত্রণ হারিয়ে উল্টে আরও কমপক্ষে আটজন আহত হয়েছেন বলে পুলিশ জানিয়েছে।

সোমবার (১১ জুলাই) রাত ৮টার দিকে চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কে পটিয়ার কমল মুন্সীর হাটের অদূরে জলুয়ার দিঘীর পাড়ে এ দুর্ঘটনা ঘটেছে। খবর পেয়ে পুলিশ ও ফায়ার সার্ভিস ঘটনাস্থলে গিয়ে মরদেহ উদ্ধার করেছে। উল্টে যাওয়া বাসটির আহত যাত্রীদের হাসপাতালে নেয়ার পর রাত ১০টার দিকে একজন মারা যান।

নিহতদের মধ্যে ৫ জন পুরুষ ও একজন নারী। তবে নিহতদের মধ্যে চারজনের পরিচয় মিলেছে। তারা হলেন, চন্দনাইশের গাছবাড়িয়া বনিকপাড়ার শুভ ধর (২৭), রশিদাবাদের সাব্বির হোসেন (২৮), পটিয়ার হুলাইনের মো. ইসমাইল ( ৫০) ও কমল মুন্সির হাটের রেজাউল করিম রফিক।

পটিয়া থানার পরিদর্শক (তদন্ত) রাশেদুল ইসলাম বলেন, ‘যাত্রী নিয়ে একটি সিএনজিচালিত অটোরিকশা চন্দনাইশ উপজেলা থেকে পটিয়ার দিকে আসছিল। কক্সবাজার থেকে নগর অভিমুখী একটি বাস পেছন থেকে অটোরিকশাকে ধাক্কা দিয়ে নিয়ন্ত্রণ হারিয়ে সড়কের পাশে উল্টে যায়। অটোরিকশার সব যাত্রীই মারা গেছেন। বাসের ৭-৮ জন যাত্রী আহত হয়েছেন।’

পটিয়া ফায়ার স্টেশনের টিম লিডার প্রদীপ ত্রিপুরা বলেন, ‘বাসের ধাক্কায় অটোরিকশাটি দুমড়ে-মুচড়ে গেছে। আমরা ঘটনাস্থলে এসে অটোরিকশা থেকে পাঁচজনের মরদেহ বের করেছি। এদের মধ্যে চারজন পুরুষ ও একজন মহিলা।’

(দ্য রিপোর্ট/আরজেড/ ১২ জুলাই, ২০২২)

পাঠকের মতামত:

SMS Alert

জেলার খবর এর সর্বশেষ খবর

জেলার খবর - এর সব খবর