thereport24.com
ঢাকা, রবিবার, ২৯ সেপ্টেম্বর ২০২৪, ১৪ আশ্বিন ১৪৩১,  ২৫ রবিউল আউয়াল 1446

ব্রাহ্মণবাড়িয়ায় দুদল গ্রামবাসীর সংঘর্ষে আহত অন্তত ৫০

২০২৩ জানুয়ারি ১৫ ০৯:১৩:৪০
ব্রাহ্মণবাড়িয়ায় দুদল গ্রামবাসীর সংঘর্ষে আহত অন্তত ৫০

দ্য রিপোর্ট প্রতিবেদক:ব্রাহ্মণবাড়িয়ার আশুগঞ্জে দু’দল গ্রামবাসীর মধ্যে দুই দফা সংর্ঘষে আহত হয়েছে অন্তত ৫০ জন। আহতরা আশুগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স· ও ব্রাহ্মণবাড়িয়া জেনারেল হাসপাতালসহ বেসরকারি ক্লিনিকে চিকিৎসা নিয়েছেন।

শনিবার (১৪ জানুয়ারি) বেলা ১১ টার দিকে এ সংঘর্ষের ঘটনা ঘটে।

জানা যায়, শুক্রবার (১৩ জানুয়ারি) সন্ধায় স্কুল ছাত্র রিমন সিএনজি করে ব্রাহ্মণবাড়িয়া জেলার আশুগঞ্জ উপজেলা সদরের রেলগেইট থেকে দূর্গাপুর গ্রামে আসেন। সিএসজি চালক রহুল আমিন অতিরিক্ত ১০ টাকা বেশি ভাড়া দাবি করেন। এসময় কথা কথাকাটির এক পর্যায়ে স্কুল ছাত্র রিমনকে মারধর করে সিএনজি চালক রহুল আমিন। পরবর্তী সময়ে রিমন বিষয়টি তাদের দূর্গাপুর গ্রামের হাজী বংশের মিজান মিয়া মেম্বারকে অবগত করে। মিজান মিয়া মেম্বার বিষয়টি সিএনজি চালক রহুল আমিনের বংশ জারু মিয়া বাড়ীর প্রধান দূর্গাপুর ইউপি চেয়ারম্যান রাসেল মিয়াকে অবগত করে ফেরার পথে তার ওপর হামলা চালায় জারু মিয়ার বাড়ী লোকজন। এই খবর পেয়ে হাজীর বংশ ও জারু মিয়ার বাড়ী বংশের লোজজন সংর্ঘষে জড়িয়ে পড়ে। এসময় কমপক্ষে ২০ জন আহত হয়।

এই ঘটনার জেরে শনিবার আবারও দুই বংশের লোকজন দেশীয় অস্ত্র নিয়ে সংর্ঘষে জড়িয়ে পড়ে। দুপুর একটা পর্যন্ত চলা সংর্ঘষে আহত হয় আরও ৩০ জন। এই সময় সংর্ঘষ পুরো গ্রামে ছড়িয়ে পড়ে।

হাজী বংশের পক্ষে মোল্লাবাড়ি, হাজী ইউসূব পাড়া ও শরিয়ত উল্লাহ পাড়া এবং জারু মিয়া বংশের পক্ষে নজর বাড়ি, মুন্সিবাড়ি, বামুমুন্সির বাড়ি ও নূরারপাড় বাড়ি লোকজন অংশগ্রহণ করে। পুলিশ ঘটনাস্থলে পৌছে সংর্ঘষ নিয়ন্ত্রণে আনে।

পাঠকের মতামত:

SMS Alert

জেলার খবর এর সর্বশেষ খবর

জেলার খবর - এর সব খবর