thereport24.com
ঢাকা, মঙ্গলবার, ১৮ জুন ২০২৪, ৪ আষাঢ় ১৪৩১,  ১১ জিলহজ ১৪৪৫

করোনায় বিশ্বব্যাপী আরও ১ হাজার ৯৪ জনের মৃত্যু

২০২৩ ফেব্রুয়ারি ০২ ১০:৫৭:১৩
করোনায় বিশ্বব্যাপী আরও ১ হাজার ৯৪ জনের মৃত্যু

দ্য রিপোর্ট ডেস্ক:করোনায় বিশ্বব্যাপী গত ২৪ ঘণ্টায় আরও ১ হাজার ৯৪ জনের মৃত্যু হয়েছে। এ সময় আক্রান্ত হয়েছেন ১ লাখ ৭৬ হাজার ৫১৩ জন। এ সময় সুস্থ হয়েছেন ২ লাখ ১৮ হাজার ১২৩ জন।

বৃহস্পতিবার (২ ফেব্রুয়ারি) সকালে করোনার হিসাব রাখা ওয়েবসাইট ওয়ার্ল্ডোমিটারস থেকে এ তথ্য পাওয়া গেছে।

এদিকে, গত ২৪ ঘণ্টায় করোনায় সবচেয়ে বেশি আক্রান্ত ও মৃত্যুর ঘটনা ঘটেছে জাপানে। এ সময়ে দেশটিতে মৃত্যু হয়েছে ৩০৮ জনের এবং আক্রান্ত হয়েছেন ৫৫ হাজার ৫৩৭ জন।

এ ছাড়া, যুক্তরাষ্ট্রে আক্রান্ত হয়েছেন ২৪ হাজার ৩৮৮ জন এবং মারা গেছেন ২২১ জন। ফ্রান্সে আক্রান্ত হয়েছেন ৪ হাজার ৫০৬ জন এবং মারা গেছেন ৫৩ জন। ব্রাজিলে আক্রান্ত হয়েছেন ১৩ হাজার ৩৬৩ জন এবং মারা গেছেন ১২৬ জন। দক্ষিণ কোরিয়ায় আক্রান্ত হয়েছেন ২০ হাজার ৪২০ জন এবং মারা গেছেন ৪২ জন। রাশিয়ায় আক্রান্ত হয়েছেন ৮ হাজার ৫০৪ জন এবং মারা গেছেন ৪১ জন। তাইওয়ানে আক্রান্ত হয়েছেন ৩১ হাজার ৮০১ জন এবং মারা গেছেন ৪৮ জন।

একইসময়ে, ইরানে আক্রান্ত হয়েছেন ১১৭ জন এবং মারা গেছেন ২ জন। ইন্দোনেশিয়ায় আক্রান্ত হয়েছেন ২৭৩ জন এবং মারা গেছেন ৩ জন। পোল্যান্ডে আক্রান্ত হয়েছেন ৮৩৬ জন এবং মারা গেছেন ৯ জন। কলম্বিয়ায় আক্রান্ত হয়েছেন ৮৯১ জন এবং মারা গেছেন ৫৮ জন। চিলিতে আক্রান্ত হয়েছেন ১ হাজার ৯৯৪ জন এবং মারা গেছেন ৪ জন। পেরুতে আক্রান্ত হয়েছেন ৩৩১ জন এবং মারা গেছেন ৬৮ জন। ফিলিপাইন আক্রান্ত হয়েছেন ১৯৯ জন এবং মারা গেছেন ২৩ জন। ডেনমার্কে আক্রান্ত হয়েছেন ৯৩ জন এবং মারা গেছেন ৫ জন। হংকংয়ে আক্রান্ত হয়েছেন ৪৫৫ জন এবং মারা গেছেন ৫ জন। হাঙ্গেরিতে আক্রান্ত হয়েছেন ৬২০ জন এবং মারা গেছেন ১৯ জন।

পাঠকের মতামত:

এ বিভাগের অন্যান্য সংবাদ

SMS Alert

স্বাস্থ্য এর সর্বশেষ খবর

স্বাস্থ্য - এর সব খবর