thereport24.com
ঢাকা, রবিবার, ২৯ সেপ্টেম্বর ২০২৪, ১৪ আশ্বিন ১৪৩১,  ২৫ রবিউল আউয়াল 1446

বরিশালের উজিরপুরে দুই বাসের মুখোমুখি সংঘর্ষে ১ জন নিহত

২০২৩ ফেব্রুয়ারি ১৫ ১৫:১৯:৫৯
বরিশালের উজিরপুরে দুই বাসের মুখোমুখি সংঘর্ষে ১ জন নিহত

দ্য রিপোর্ট প্রতিবেদক: বরিশালের উজিরপুরে দুই বাসের মুখোমুখি সংঘর্ষে ১ জন নিহত ও ১০ জন আহত হয়েছেন। নিহত ব্যক্তির নাম কামাল হোসেন সিকদার (৩৮)। তিনি শরীয়তপুর সদর উপজেলার কালাই গ্রামের বোরহান শিকদারের ছেলে। আহতদের উদ্ধার করে হাসপাতালে ভর্তি করা হয়েছে।

বুধবার (১৫ ফেব্রুয়ারি) বেলা ১১টায় উজিরপুরের নতুন শিকার পুর এলাকার মুন্ডু পাশায় এ ঘটনা ঘটে। এ ঘটনায় প্রায় দুই ঘণ্টা মহাসড়কে যান চলাচল বন্ধ থাকে।

উজিরপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. কামরুল হাসান জানান, বরিশাল থেকে ঢাকার উদ্দেশ্যে ছেড়ে যাওয়া সাকুরা পরিবহন (ঢাকা মেট্রো ব -১১-৮৫৬৫) ও ঢাকা থেকে ছেড়ে আসা সুগন্ধা পরিবহনের প্রিয়া এন্টারপ্রাইজ (ঢাকা মেট্রো ব-১৪-৮৫৩৮) শিকারপুরের মুন্ডপাশা এলাকা অতিক্রমকালে সাইডে থাকা ট্রাককে ওভারটেক করতে গিয়ে দুর্ঘটনার শিকার হয়। এসময় প্রিয়া এন্টারপ্রাইজ সাকুরা পরিবহনের সাথে ধাক্কালেগে নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সাথে ধাক্কা খায়। এতে ঘটনাস্থলে শরীয়তপুরের পাঁচ চর এলাকা থেকে চরমোনাই মাহফিলের উদ্দেশ্যে যাওয়া যাত্রী কামাল হোসেন সিকদার নিহত হয়। এ সময় আরো ১০ জন গুরুতর আহত হয়।

পরে স্থানীয়দের সহায়তায় ফায়ার সার্ভিস, উজিরপুর থানা পুলিশ ও হাইওয়ে পুলিশ তাদের উজিরপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করে।

অপরদিকে সড়ক দুর্ঘটনার কারণে বরিশাল-ঢাকা মহাসড়কের উজিরপুরের মুন্ডপাশায় প্রায় দুই ঘণ্টা যান চলাচল বন্ধ ছিল। পরে পুলিশ পরিস্থিতি নিয়ন্ত্রণে আনলে যান চলাচল স্বাভাবিক হয়।

পাঠকের মতামত:

SMS Alert

জেলার খবর এর সর্বশেষ খবর

জেলার খবর - এর সব খবর