thereport24.com
ঢাকা, সোমবার, ২৯ এপ্রিল 24, ১৬ বৈশাখ ১৪৩১,  ২০ শাওয়াল 1445

বিশ্বজুড়ে করোনার মৃত্যু ও আক্রান্ত কমেছে

২০২৩ ফেব্রুয়ারি ২৬ ১২:১৭:৩৪
বিশ্বজুড়ে করোনার মৃত্যু ও আক্রান্ত কমেছে

দ্য রিপোর্ট ডেস্ক:করোনায় বিশ্বজুড়ে গত ২৪ ঘণ্টায় আরও ২৭৬ জনের মৃত্যু হয়েছে। এ সময় আক্রান্ত হয়েছেন ৭৪ হাজার ৫১৬ জন। সুস্থ হয়েছেন ১ লাখ ২২ হাজার ২৮৭ জন।

রোববার (২৬ ফেব্রুয়ারি) সকালে করোনার হিসাব রাখা ওয়েবসাইট ওয়ার্ল্ডোমিটারস থেকে এ তথ্য পাওয়া যায়।

এদিকে, গত ২৪ ঘণ্টায় করোনায় সবচেয়ে বেশি আক্রান্ত ও মৃত্যুর ঘটনা ঘটেছে জাপানে। দেশটিতে আক্রান্ত হয়েছে ১৪ হাজার ৮৪৬ জন এবং মৃত্যু হয়েছে ৭২ জনের।

এ ছাড়া যুক্তরাষ্ট্রে আক্রান্ত হয়েছেন ২ হাজার ৭৪৭ জন এবং মারা গেছেন ২০ জন। ব্রাজিলে আক্রান্ত হয়েছে ২ হাজার ৯৩৪ জন এবং মৃত্যু হয়েছে ৫ জনের। দক্ষিণ কোরিয়ায় আক্রান্ত হয়েছেন ৯ হাজার ৯১৩ জন এবং মারা গেছেন ১১ জন। রাশিয়ায় আক্রান্ত হয়েছেন ১১ হাজার ৭১ জন এবং মারা গেছেন ৩৪ জন। তাইওয়ানে আক্রান্ত হয়েছেন ১৩ হাজার ৫২৬ জন এবং মারা গেছেন ৫৩ জন। ইরানে আক্রান্ত হয়েছে ৫৯ জন এবং মৃত্যু হয়েছে তিনজনের।

একই সময়ে ইন্দোনেশিয়ায় আক্রান্ত হয়েছে ১৮২ জন এবং মৃত্যু হয়েছে তিনজনের। পোল্যান্ডে আক্রান্ত হয়েছেন ২ হাজার ৫৯৫ জন এবং মারা গেছেন আটজন। অস্ট্রিয়ায় আক্রান্ত হয়েছে ৬ হাজার ১১ জন এবং মৃত্যু হয়েছে ১৪ জনের। চিলিতে আক্রান্ত হয়েছে ২ হাজার ২৫৬ জন এবং মৃত্যু হয়েছে ১৩ জনের। চেকিয়ায় আক্রান্ত হয়েছেন ১ হাজার ৬৬ জন এবং মারা গেছেন চারজন। পেরুতে আক্রান্ত হয়েছেন ১৩৫ জন এবং মারা গেছেন আটজন। ফিলিপাইনে আক্রান্ত হয়েছেন ১৪২ জন এবং মারা গেছেন সাতজন। সার্বিয়ায় আক্রান্ত হয়েছেন ৬০০ জন এবং মারা গেছেন চারজন।

পাঠকের মতামত:

এ বিভাগের অন্যান্য সংবাদ

SMS Alert

স্বাস্থ্য এর সর্বশেষ খবর

স্বাস্থ্য - এর সব খবর