thereport24.com
ঢাকা, শনিবার, ১৮ মে 24, ৩ জ্যৈষ্ঠ ১৪৩১,  ১০ জিলকদ  1445

আসিফ ইব্রাহিম পুনরায় সিএসই'র চেয়ারম্যান নির্বাচিত

২০২৩ ফেব্রুয়ারি ২৬ ১৬:১৪:৫৬
আসিফ ইব্রাহিম পুনরায় সিএসই'র চেয়ারম্যান নির্বাচিত

দ্য রিপোর্ট প্রতিবেদক:চট্টগ্রাম স্টক এক্সচেঞ্জ পিএলসি (সিএসই) এর চেয়ারম্যান হিসেবে পুননির্বাচিত হয়েছেন আসিফ ইব্রাহিম। এক্সচেঞ্জ ডিমিউচুয়ালাইজেশন আইন, ২০১৩ অনুযায়ী তাকে চেয়ারম্যান হিসেবে পুনঃনির্বাচিত করেছে সিএসইর পরিচালনা পর্ষদ।

রোববার (২৬ ফেব্রুয়ারি) অনুষ্ঠিত একটি বোর্ড সভায় এক্সচেঞ্জের সব স্বাধীন পরিচালক এবং শেয়ারহোল্ডার পরিচালকরা সর্বসম্মতিক্রমে তাকে পরবর্তী তিন বছরের জন্য নির্বাচিত করেন। সিএসই থেকে পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে।


এর আগে, বাংলাদেশ সিকিউরিটিজ অ্যান্ড এক্সচেঞ্জ কমিশন (বিএসইসি) সিএসই বোর্ডে দায়িত্বপ্রাপ্তদের মেয়াদ শেষ হওয়ায় সাতটি স্বতন্ত্র পরিচালকের একটি তালিকা অনুমোদন করে। বিএসইসির অনুমোদন অনুযায়ী, আসিফ ইব্রাহিম আরও তিন বছরের জন্য স্বতন্ত্র পরিচালক হিসেবে বহাল থাকবেন। যদিও আব্দুল হালিম চৌধুরী, কাশিফ রেজা চৌধুরী, মঞ্জুরুল আহসান বুলবুল, মো. সজিব হোসেন, সিএফএ, ইস্তার মহল এবং মোহাম্মদ নকিব উদ্দিন খান সিএসইর স্বতন্ত্র পরিচালক হিসেবে নতুন করে মনোনীত হয়েছেন। তাছাড়া নির্বাচিত অন্য চার শেয়ারহোল্ডার পরিচালক হলেন মো. সিদ্দিকুর রহমান, মোহাম্মদ মহিউদ্দিন, এফসিএমএ, মো. রেজাউল ইসলাম এবং মোহাম্মদ নাসির উদ্দিন চৌধুরী।

পাঠকের মতামত:

এ বিভাগের অন্যান্য সংবাদ

SMS Alert

শেয়ারবাজার এর সর্বশেষ খবর

শেয়ারবাজার - এর সব খবর