thereport24.com
ঢাকা, শনিবার, ১৮ মে 24, ৩ জ্যৈষ্ঠ ১৪৩১,  ১০ জিলকদ  1445

মার্চে অনেক সুখবর আসবে: বিএসইসি চেয়ারম্যান 

২০২৩ ফেব্রুয়ারি ২৮ ১৭:২৮:২৬
মার্চে অনেক সুখবর আসবে: বিএসইসি চেয়ারম্যান 

দ্য রিপোর্ট প্রতিবেদক:পুঁজিবাজারে মার্চ মাস থেকে সুখবর আসবে বলে প্রত্যাশা করেছেন নিয়ন্ত্রক সংস্থা বাংলাদেশ সিকিউরিটিজ অ্যান্ড এক্সচেঞ্জ কমিশনের (বিএসইসি) চেয়ারম্যান অধ্যাপক শিবলী রুবাইয়াত-উল-ইসলাম।

মঙ্গলবার (২৮ ফেব্রুয়ারি) ঢাকা স্টক এক্সচেঞ্জের সদস্যভুক্ত ব্রোকার হাউস ট্রাস্ট রিজিওনাল ইকুইটি লিমিটেডের উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এই প্রত্যাশা ব্যক্ত করেন।

শিবলী রুবাইয়াত বলেন, আইপিও মার্কেট ও বন্ড মার্কেট ভালো চলছে। আগামী মার্চ মাস থেকে ব্যাংকগুলো ভালো ডিভিডেন্ড দেবে। বন্ডকে এক্সপোজার লিমিটেডের বাইরে রাখার বিষয়েও সিদ্ধান্ত এরই মধ্যে চলে আসবে। ব্যাংকগুলোর বিনিয়োগের হাজার হাজার কোটি টাকার সক্ষমতা বেড়ে যাবে। ঠিক কত হাজার কোটি টাকা বাড়বে এর সংখ্যাটা না বলতে পারলেও এটা অনেক বড় হবে। মার্চে অনেক সুখবর আসা শুরু হবে।

তিনি বলেন, ফ্লোর প্রাইস উঠানো নিয়ে কোনো আলোচনা হয়নি। কিন্তু কিছু মানুষ সামাজিক যোগাযোগের মাধ্যমে ফ্লোর প্রাইস উঠে যাচ্ছে বলে গুজব ছড়িয়েছে। এক শ্রেণির বিনিয়োগকারী তা শুনে আতঙ্কিত হয়ে শেয়ার বিক্রি করে দিচ্ছে। তারা লোকসানে ক্ষতিগ্রস্ত হচ্ছে। আমরা ফ্লোর প্রাইস উঠানো নিয়ে কোনো চিন্তা করিনি।

পাঠকের মতামত:

এ বিভাগের অন্যান্য সংবাদ

SMS Alert

শেয়ারবাজার এর সর্বশেষ খবর

শেয়ারবাজার - এর সব খবর