thereport24.com
ঢাকা, রবিবার, ৬ অক্টোবর ২০২৪, ২১ আশ্বিন ১৪৩১,  ২ রবিউস সানি 1446

ইংল্যান্ডের বিপক্ষে শেষ ওয়ানডেতে নেই শামীম 

২০২৩ মার্চ ০৪ ১০:৫৭:২০
ইংল্যান্ডের বিপক্ষে শেষ ওয়ানডেতে নেই শামীম 

দ্য রিপোর্ট প্রতিবেদক:ঘরের মাটিতে ইংল্যান্ডের বিপক্ষে দ্বিতীয় ম্যাচের আগের রাতে হঠাৎ করেই ওয়ানডে স্কোয়াডে জায়গা পেয়েছিলেন শামীম। অনুশীলনে অভিজ্ঞ মুশফিকুর রহিম হাতে চোট পাওয়ায় তাকে দলের সঙ্গে নেওয়া হয়েছিল।

বাংলাদেশ জাতীয় দলের প্রধান নির্বাচক মিনহাজুল আবেদিন নান্নু এবং বিসিবির ক্রিকেট অপারেশন্স কমিটির চেয়ারম্যান জালাল ইউনুস জানিয়েছিলেন, ফিল্ডারদের ব্যাকআপের জন্যই শামীম পাটোয়ারীকে ১৫ নম্বর সদস্য হিসেবে দলে নেয়া হয়েছে।

কিন্তু মিরপুর শের-ই বাংলা ক্রিকেট স্টেডিয়ামে অনুষ্ঠিত দ্বিতীয় ম্যাচে ফিল্ডিংয়ে নামতে দেখা যায়নি শামীম পাটওয়ারীকে। তাই শেষ ম্যাচেও দলের সঙ্গে থাকবেন কিনা সেটা নিয়ে প্রশ্ন উঠেছিল গণমাধ্যমের খবরে।

তবে শেষমেষ তৃতীয় ওয়ানডে ম্যাচে ১৫ জনের স্কোয়াড থেকে বাদ পড়েছেন তরুণ ক্রিকেটার শামীম পাটওয়ারী। ফলে আগামী রোববার (৬ মার্চ) চট্টগ্রামে তৃতীয় ও শেষ ওয়ানডে ম্যাচে দলের সঙ্গে দেখা যাবে না অনূর্ধ্ব-১৯ বিশ্বকাপজয়ী এই ক্রিকেটারকে। ইতোমধ্যেই প্রথম দুই ম্যাচে হেরে সিরিজ খুইয়ে ফেলেছে টাইগার বাহিনী।

শুক্রবার দ্বিতীয় ওয়ানডে ম্যাচের পর রাত ১০ টার দিকে তৃতীয় ওয়ানডে ম্যাচের স্কোয়াড থেকে শামীম পাটওয়ারীকে বাদ দেওয়ার কথা জানিয়েছে বিসিবি। ফলে সিরিজ শুরুর আগে ১৪ জনের যে দল সাজানো হয়েছিল, সেই স্কোয়াডটিই তৃতীয় ও শেষ ওয়ানডে স্কোয়াড বলে বিবেচিত হবে

কিন্তু প্রশ্ন হলো, শামীম পাটওয়ারীকে কেন হঠাৎ করে তাহলে এভাবে দলে নেয়া হলো, আর কেনই বা তাকে আবার এভাবে বাদ দেয়া হলো? বিসিবির তরফ থেকে সে বিষয়ে এখনও কেউ মুখ খুলেননি।

বাংলাদেশের ওয়ানডে স্কোয়াড:তামিম ইকবাল (অধিনায়ক), লিটন দাস, নাজমুল হোসেন শান্ত, সাকিব আল হাসান, মুশফিকুর রহিম, আফিফ হোসেন, মাহমুদউল্লাহ রিয়াদ, মেহেদি হাসান মিরাজ, মুস্তাফিজুর রহমান, তাসকিন আহমেদ, এবাদত হোসেন, হাসান মাহমুদ, তাইজুল ইসলাম ও তৌহিদ হৃদয়।

পাঠকের মতামত:

SMS Alert

খেলা এর সর্বশেষ খবর

খেলা - এর সব খবর