thereport24.com
ঢাকা, রবিবার, ২৯ সেপ্টেম্বর ২০২৪, ১৪ আশ্বিন ১৪৩১,  ২৫ রবিউল আউয়াল 1446

চট্টগ্রামে স্ট্যাটাস দিয়ে  স্কুলছাত্রের  আত্মহত্যা 

২০২৩ মার্চ ০৪ ১১:২৬:৩১
চট্টগ্রামে স্ট্যাটাস দিয়ে  স্কুলছাত্রের  আত্মহত্যা 

দ্য রিপোর্ট প্রতিবেদক:চট্টগ্রামের আনোয়ারার চাতরী ইউনিয়নে ফেসবুকে স্ট্যাটাস দিয়ে এক স্কুলছাত্র আত্মহত্যা করেছে। শুক্রবার (৩ মার্চ) দুপুরে উপজেলার চাতরী ইউনিয়নের ইদ্রিস মাস্টারের বাড়ি এলাকার নিজের মুদি দোকানে আত্মহত্যা করে সে।

ওই ছাত্রের নাম মো. সালাহ উদ্দিন (১৬)। সে চাতরী ইউনিয়ন বহুমুখী উচ্চ বিদ্যালয়ের দশম শ্রেণির ছাত্র। শুক্রবার দুপুরে বন্ধ দোকানে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করে। মৃত্যুর এক ঘণ্টা আগে ফেসবুকে—‘মায়া ভালো থাকতে দেয় না, বাঁচতে দেয় না, মৃত্যুর দুয়ারে দাঁড়িয়ে দেয়’, লিখে স্ট্যাটাস দেয়।

সালাহ উদ্দিন একই এলাকার মৃত নুরুল আলমের ছেলে। পাঁচ ভাই এক বোনের মধ্যে সে সবার ছোট। লেখাপড়ার পাশাপাশি বাড়ি কাছে একটি মুদি দোকান চালাত সে।

সালাহ উদ্দিনের ফুপাতো ভাই মোহাম্মদ নয়ন ইকবাল বলেন, ‘দুপুরে এক সঙ্গে আমরা জুমার নামাজও পড়েছি। নামাজ শেষে সে বাড়িতে যায় ভাত খেতে। কিছুক্ষণ পর শুনি আত্মহত্যা করেছে। জন্মের আগে বাবাকে হারিয়েছে। পাঁচ ভাই এক বোনের মধ্যে সবার ছোট। পরিবারকে সহযোগিতা করতে লেখাপড়ার পাশাপাশি মুদি দোকানে বসত।’

স্বজনেরা জানান, দুপুরে ভেতর থেকে দোকান বন্ধ করে ছিল। কোনো সাড়া শব্দ না পেয়ে ভেন্টিলেটর দিয়ে দেখা যায় গলায় ফাঁস দিয়ে ঝুলছে। স্থানীয়দের সহযোগিতায় হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

আনোয়ারা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মীর্জা মুহাম্মদ হাছান বলেন, ‘সালাউদ্দিন নামে এক ছাত্র আত্মহত্যা ঘটনায় থানায় একটি অপমৃত্যু মামলা হয়েছে। নিহতের পরিবার ও স্বজনদের আবেদনের পরিপ্রেক্ষিতে ময়নাতদন্ত না করে লাশ হস্তান্তর করা হয়েছে।’

পাঠকের মতামত:

SMS Alert

জেলার খবর এর সর্বশেষ খবর

জেলার খবর - এর সব খবর