thereport24.com
ঢাকা, রবিবার, ২৯ সেপ্টেম্বর ২০২৪, ১৪ আশ্বিন ১৪৩১,  ২৫ রবিউল আউয়াল 1446

নাটোরে  আগুনে পুড়ে দুই শিশু সন্তানসহ এক গৃহবধূর মৃত্যু

২০২৩ মার্চ ০৮ ০০:৪৯:৪৬
নাটোরে  আগুনে পুড়ে দুই শিশু সন্তানসহ এক গৃহবধূর মৃত্যু

দ্য রিপোর্ট প্রতিবেদক:নাটোরের বড়াইগ্রামে আগুনে পুড়ে দুই শিশুসন্তানসহ এক গৃহবধূর মৃত্যু হয়েছে। এ ঘটনায় আরও দুজন দগ্ধ হয়েছেন বলে জানা গেছে।

মঙ্গলবার রাত সাড়ে ৯টার দিকে বড়াইগ্রাম সদর ইউনিয়নের খাকসা গ্রামে এ ঘটনা ঘটে। তাৎক্ষণিকভাবে আগুন লাগার কারণ জানা না গেলেও গ্যাস সিলিন্ডার বিস্ফোরণে এই আগুনের সূত্রপাত হয়েছে বলে ধারণা করা হচ্ছে।

নিহতরা হলেন- সোমা খাতুন (৩০) এবং তার মেয়ে অমিয়া খাতুন (১০) ও অমর (৪)। স্থানীয় সূত্রে জানা গেছে, ওই গ্রামের অলি বকসের বাড়িতে রাতে আগুন লাগে। এ সময় অলি বকস ও তার বৃদ্ধ মা ঘর থেকে বের হতে পারলেও তার স্ত্রী ও শিশুসন্তান আগুন পুড়ে মারা যায়। আগুন নেভাতে গিয়ে অলি বকস ও আনোয়ার হোসেন নামে স্থানীয় এক ব্যক্তি দগ্ধ হন। তাদের উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

খবর পেয়ে নাটোর ও বনপাড়া ফায়ার সার্ভিসের একটি দল ঘটনাস্থলে এসে আগুন নিয়ন্ত্রণে আনে। আগুনে বসতঘর পুড়ে ছাই হয়ে গেছে। ঘরের মধ্যে একটি গ্যাস সিলিন্ডার ছিল বলে জানা গেছে। তবে আগুন লাগার সঠিক কারণ এখনও জানা যায়নি। বড়াইগ্রাম থানার ওসি আবু সিদ্দিক বলেন, আগুনে পুড়ে এক গৃহবধূ ও তার দুই শিশু সন্তানের মৃত্যু হয়েছে। দগ্ধ দুজনকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। আগুন নিয়ন্ত্রণে এসেছে।

পাঠকের মতামত:

SMS Alert

জেলার খবর এর সর্বশেষ খবর

জেলার খবর - এর সব খবর