thereport24.com
ঢাকা, রবিবার, ৬ অক্টোবর ২০২৪, ২১ আশ্বিন ১৪৩১,  ২ রবিউস সানি 1446

নিউজিল্যান্ড কোচিং প্যানেলে সাকলাইন মুশতাক

২০২৩ এপ্রিল ০৩ ১৩:৫৯:১৮
নিউজিল্যান্ড কোচিং প্যানেলে সাকলাইন মুশতাক

দ্য রিপোর্ট ডেস্ক:সাদা বলের দুই ফরম্যাটের দ্বিপাক্ষিক সিরিজ খেলতে চলতি মাসে পাকিস্তান সফর করবে নিউজিল্যান্ড দল। সফরে স্বাগতিকদের বিপক্ষে পাঁচটি করে টি-টোয়েন্টি ও ওয়ানডে খেলবে কিউইরা। এই সিরিজে নিউজিল্যান্ডের কোচিং প্যানেলে দেখা যাবে সাকলাইন মুশতাককে। মূলত দলটির স্পিন বিভাগের দায়িত্ব পালন করবেন পাক কিংবদন্তি এই অফস্পিনার।

নিউজিল্যান্ড দলে যোগ দেওয়ার খবরটি নিজেই নিশ্চিত করেছেন ৪৬ বছর বয়সী মুশতাক। এজন্য আগামী ১১ এপ্রিল দলের সঙ্গে যোগ দেওয়ার কথা রয়েছে তার। পাকিস্তানের সংবাদমাধ্যম ‘জিও নিউজ’কে মুশতাক বলেন, ‘নিউজিল্যান্ড ক্রিকেট বোর্ডের প্রস্তাব আমি গ্রহণ করেছি। শুধু পাকিস্তান সফরের সময়ে ওদের সঙ্গে কাজ করব।’

এর আগেও বেশ কয়েকটি জাতীয় দলে কোচিং করানোর অভিজ্ঞতা আছে মুশতাকের। সবশেষ পাকিস্তান জাতীয় দলের দায়িত্ব সামলেছেন দেশটির সাবেক এই ক্রিকেটার। ২০২১ টি-টোয়েন্টি বিশ্বকাপ থেকে শুরু করে ২০২২ টি-টোয়েন্টি বিশ্বকাপ পর্যন্ত পাকিস্তানের প্রধান কোচ ছিলেন তিনি।

এদিকে পাকিস্তানের বিপক্ষে টি-টোয়েন্টি সিরিজ দিয়ে শুরু হবে কিউইদের সফর। করাচি জাতীয় স্টেডিয়ামে আগামী ১৪ এপ্রিল শুরু হবে প্রথম ম্যাচ। এদিকে মুশতাক মেয়াদ শেষে পাকিস্তান দলের দায়িত্ব ছাড়ার পর দেশটির ক্রিকেট বোর্ড এখনও কোনো হেড কোচ নিয়োগ দেয়নি।

পাঠকের মতামত:

SMS Alert

খেলা এর সর্বশেষ খবর

খেলা - এর সব খবর