thereport24.com
ঢাকা, রবিবার, ৬ অক্টোবর ২০২৪, ২১ আশ্বিন ১৪৩১,  ২ রবিউস সানি 1446

আম্পায়ারের সিদ্ধান্তে রেগে আগুন ম্যাশ 

২০২৩ এপ্রিল ১১ ০২:৫৫:৪৪
আম্পায়ারের সিদ্ধান্তে রেগে আগুন ম্যাশ 

দ্য রিপোর্ট প্রতিবেদক:ঢাকা প্রিমিয়ার লিগ আর বিতর্কিত আম্পায়ারিং যেন মুদ্রার এপিঠ আর ওপিঠ। প্রতি মৌসুমে আলোচনায় থাকে ডিপিএলের বিতর্কিত আম্পায়ারিং। বিকেএসপির ৩ নম্বর মাঠে আজ মুখোমুখি হয়েছিল লিজেন্ডস অব রূপগঞ্জ ও প্রাইম ব্যাংক। এই ম্যাচে আম্পয়ারের বিতর্কিত সিদ্ধান্তে প্রচন্ড রেগেছেন বাংলাদেশের সাবেক সফল ও লিজেন্ডস অব রূপগঞ্জ অধিনায়ক মাশরাফি বিন মর্তুজা।

প্রতিপক্ষ প্রাইম ব্যাংকের এক ব্যাটারের আউট নিয়ে ঘটনার সূত্রপাত। দ্রুত উইকেট হারিয়ে বিপাকে পড়ে যায় প্রাইম ব্যাংক। ৩৪ রানে ৪ উইকেট হারানো দলটিকে সুবিধা দেয় আম্পায়ার গাজী সোহেল।

মাশরাফি করা ওভারে উইকেট কিপারের হাতে ক্যাচ দেন প্রতিপক্ষ দলের ব্যাটার আল আমিন জুনিয়র। সঙ্গে সঙ্গেই আম্পায়ার আঙুল তুলে আউটের সিদ্ধান্ত দেন। তবে হঠাৎই লেগ আম্পায়রের সঙ্গে কথা বলে করে সিদ্ধান্ত বদলে নট আউট দেন। আর এতেই রেগে আগুন হয়ে যান রূপগঞ্জ অধিনায়ক মাশরাফি।

আম্পায়ারের সিদ্ধান্ত বদলে দেয়ায় উইকেটকিপার ইরফান শুক্কুর ও অধিনায়ক মাশরাফি ক্ষোভে ফেটে পড়লেন। ডিপিএলে অবশ্য এমন কাণ্ড নতুন নয়।

এর আগে গত বছর আম্পায়ারের ভুল সিদ্ধান্ত মানতে না পেরে ক্ষোভে স্টাম্পে লাথি মেরেছিলেন সাকিব আল হাসান। এরপরও এমন বিতর্ক চলছেই।

পাঠকের মতামত:

SMS Alert

খেলা এর সর্বশেষ খবর

খেলা - এর সব খবর