thereport24.com
ঢাকা, রবিবার, ৬ অক্টোবর ২০২৪, ২১ আশ্বিন ১৪৩১,  ২ রবিউস সানি 1446

পিএসজিতে নিষিদ্ধ হচ্ছেন মেসি

২০২৩ মে ০৩ ১৪:০৭:১০
পিএসজিতে নিষিদ্ধ হচ্ছেন মেসি

দ্য রিপোর্ট ডেস্ক:সৌদি আরবের পর্যটনশিল্পের শুভেচ্ছাদূত হিসেবে অনেক দিন ধরেই কাজ করছেন লিওনেল মেসি। গত শনিবার আর্জেন্টাইন এই ফরোয়ার্ড জানিয়েছিলেন সময় পেলে দেশটিতে ঘুরে আসতে চান তিনি। অবশ্য এর দুই দিন পরই সপরিবারে মধ্যপ্রাচ্যের দেশটিতে ভ্রমণে গিয়েছেন বিশ্বকাপজয়ী এই তারকা।

কিন্তু মৌসুমের শেষ লগ্নে লিওনেল মেসির এ যাত্রা ভালো চোখে নেয়নি তার ক্লাব প্যারিস সেইন্ট জার্মেই (পিএসজি)। তার এমন আচরণে ক্ষুব্ধ কোচ ক্রিস্তোফার গালতিয়ের। তাই মেসিকে দুই সপ্তাহের জন্য নিষিদ্ধ করতে যাচ্ছে ফরাসি ক্লাবটি। এমনটাই জানিয়েছে ফরাসি সংবাদমাধ্যম আরএমসি স্পোর্ট।

গতবছর অক্টোবর মাসে সৌদি আরবে গিয়ে পর্যটন শুভেচ্ছাদূত হিসেবে দায়িত্ব গ্রহণ করেন মেসি। তাই পূর্ব প্রতিশ্রুতি অনুযায়ী, গত সোমবার দেশটিতে ভ্রমণে যান তিনি। কিন্তু ক্লাবের এ পরিস্থিতিতে মেসির ছুটিতে থাকা মেনে নিতে পারেননি পিএসজির টিম ম্যানেজমেন্ট।

লিগ ওয়ানে সবশেষ ম্যাচে ঘরের মাঠ পার্ক দ্য প্রিন্সেসে লরিয়ের কাছে ৩-১ গোলে হারে পিএসজি। সেই ম্যাচে অনেকটাই নিষ্প্রভ ছিলেন মেসি। যদিও ৩৩ ম্যাচে ৭৫ পয়েন্ট নিয়ে টেবিলের শীর্ষে আছে ফরাসি জায়ান্টরা। তাও মেসির ওপর শৃঙ্খলাভঙ্গের অভিযোগ এনেছে পিএসজি।

এদিকে কাতারি বোর্ডের ঊর্ধ্বতন কর্মকর্তার সঙ্গে আলাপ করে ছুটি আদায় করে নেন মেসি। তবুও এই নিষেধাজ্ঞায় আগামী দুই সপ্তাহ দলের সঙ্গে কোনো অনুশীলন করা কিংবা ম্যাচ খেলতে পারবেন না তিনি৷ নিষিদ্ধ সময়ে ক্লাব থেকে কোনো পারিশ্রমিকও পাবেন না এ ফরোয়ার্ড।

চ্যাম্পিয়নস লিগ থেকে আগেই বিদায় হয়ে গেছে পিএসজির। লিগ ওয়ানেও বেশ কদিন ধরেই অম্ল-মধুর সময় কাটাচ্ছে তারা। আগামী দুই সপ্তাহে দুটো লিগ ম্যাচ খেলবে পিএসজি। এই দুই ম্যাচে আর্জেন্টাইন মহাতারকাকে স্কোয়াডেই দেখা যাবে না।

এদিকে এমন নিষেধাজ্ঞার ফলে আগামী মৌসুমে মেসির পিএসজি না থাকার গুঞ্জন আরও জোরালো হলো। তার ভবিষ্যৎ গন্তব্য নিয়ে জল্পনাকল্পনা এখন এক নতুন মোড় নিল। ফলে আগামী গ্রীষ্মে তিনি কোন ক্লাবে যোগ দেন, সেটাই এখন দেখার বিষয়।

পাঠকের মতামত:

SMS Alert

খেলা এর সর্বশেষ খবর

খেলা - এর সব খবর