thereport24.com
ঢাকা, বৃহস্পতিবার, ১৬ মে 24, ২ জ্যৈষ্ঠ ১৪৩১,  ৮ জিলকদ  1445

এসআইবিএলের ড্রাইভার ডিপোজিট স্কিম চালু 

২০২৩ মে ২০ ১২:২৫:৩৩
এসআইবিএলের ড্রাইভার ডিপোজিট স্কিম চালু 

দ্য রিপোর্ট প্রতিবেদক:ড্রাইভিং পেশাজীবীদের নিজের একটি গাড়ির লালিত স্বপ্ন পূরণে এগিয়ে এলো সোশ্যাল ইসলামী ব্যাংক। বাংলাদেশে সোশ্যাল ইসলামী ব্যাংকই প্রথম ড্রাইভিং পেশায় যুক্তদের জন্য ‘এসআইবিএল ড্রাইভার ডিপোজিট স্কিম’ নামে নতুন এই সঞ্চয়ী স্কিম চালু করলো।

রোববার প্রধান কার্যালয়ে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী জাফর আলম নতুন এই সঞ্চয়ী স্কিমটির উদ্বোধন করেন। অনুষ্ঠানে ব্যাংকের উপ ব্যবস্থাপনা পরিচালক মুহাম্মদ ফোরকানুল্লাহ, আব্দুল হান্নান খান ও ব্রাঞ্চেস কন্ট্রোল ডিভিশনের প্রধান জয়নাল আবেদীন বক্তব্য রাখেন। অন্যান্যের মধ্যে ব্যাংকের বিভিন্ন বিভাগের প্রধানরাসহ ঊর্ধ্বতন নির্বাহীরা উপস্থিত ছিলেন এবং ব্যাংকের আঞ্চলিক প্রধানরা, শাখা ব্যবস্থাপকরা ও উপশাখার ইনচার্জরা ভার্চুয়ালি যুক্ত ছিলেন।

প্রধান অতিথির বক্তব্যে জাফর আলম বলেন, সোশ্যাল ইসলামী ব্যাংক গণমানুষের ব্যাংক। তাই মানুষের চাহিদা ও প্রয়োজনীয়তার কথা বিবেচনায় রেখেই এসআইবিএল তার সেবাপণ্য প্রবর্তন করে। তারই ধারাবাহিকতায় ইতিপূর্বে আমরা হকার পেশায় যুক্তদের জন্য চালু করেছিলাম এসআইবিএল হকার্স ডিপোজিট ও ব্যবসা উন্নয়ন স্কিম। এবার ড্রাইভিং পেশায় যুক্তদের জন্য চালু হলো “এসআইবিএল ড্রাইভার ডিপোজিট স্কিম”, এর ফলে আজ যিনি ড্রাইভিং পেশায় আছেন, তিনিই একদিন গাড়ির মালিক হতে পারবেন এই স্কীমের আওতায় বিনিয়োগ সুবিধা গ্রহণ করে। এছাড়া এসআইবিএল ফাউন্ডেশন হাসপাতাল ও ডায়াগনস্টিক সেন্টারে সর্বোচ্চ ৪০% পর্যন্ত ডিসকাউন্ট সুবিধাও তিনি পাবেন।’

পাঠকের মতামত:

এ বিভাগের অন্যান্য সংবাদ

SMS Alert

শেয়ারবাজার এর সর্বশেষ খবর

শেয়ারবাজার - এর সব খবর