thereport24.com
ঢাকা, রবিবার, ৬ অক্টোবর ২০২৪, ২১ আশ্বিন ১৪৩১,  ২ রবিউস সানি 1446

নেতৃত্ব ছাড়ছেন তামিম!

২০২৩ জুলাই ০৬ ১১:২৯:০৮
নেতৃত্ব ছাড়ছেন তামিম!

দ্য রিপোর্ট প্রতিবেদক:বাংলাদেশ জাতীয় দলের অধিনায়ক হিসেবে গত মঙ্গলবারই (৪ জুলাই) সিরিজ পূর্ববর্তী সংবাদ সম্মেলন করেছেন তামিম ইকবাল। চট্টগ্রামের জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে সফরকারী আফগানিস্তানের বিপক্ষে ওয়ানডে সিরিজের প্রথম ম্যাচে হারের পর সংবাদ সম্মেলনে আসেন দলের সেরা পারফরমার তাওহীদ হৃদয়। তবে ২৪ ঘণ্টা পার না হতেই নতুন গুঞ্জন সাগরিকায়।

বৃহস্পতিবার সূচি অনুযায়ী, বাংলাদেশ দলের কোনো অনুশীলন নেই। তাই দলের কারোর সংবাদমাধ্যমের মুখোমুখি হওয়ারও কথা নয়। কিন্তু সাগরিকায় নতুন গুঞ্জন চাউর। হতে যাচ্ছে কৌতূহলজাগানিয়া এক সংবাদ সম্মেলন! সেটাও ডেকেছেন লাল-সবুজের দলপতি। তবে এই সংবাদ সম্মেলন বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি) কিংবা দলের নয়, একান্তই তামিমের ব্যক্তিগত উদ্যোগে। তবে কি ইঙ্গিত দিচ্ছেন মিস্টার খান!

বুধবার (৫ জুলাই) গভীর রাতে চট্টগ্রামে আফগান সিরিজ কাভার করতে যাওয়া গণমাধ্যম কর্মীদের তামিম সংবাদ পাঠান, বৃহস্পতিবার দুপুর ১২টায় সংবাদ সম্মেলন করে গণমাধ্যমে কিছু বিষয়ে জানাতে চান। তবে কি জানাতে চান; এমন প্রশ্নে দেশের প্রথম সারির এক গণমাধ্যমের এক প্রতিবেদককে তামিম জানান, এটা কালকেই (আজ) বলি। আজ (গতকাল) আর কিছু জানতে চেয়েন না প্লিজ।

হঠাৎই কেন দেশসেরা এই ওপেনারের সংবাদ সম্মেলন! রহস্যময় এই সংবাদ সম্মেলন নিয়ে অনেক গুঞ্জনও চাউর হবে, এটাও স্বাভাবিক। সংবাদ সম্মেলনে কি বলতে চাচ্ছেন টাইগারদের কাপ্তান, গুরুত্বপূর্ণ কোনো সিদ্ধান্তই কি জানাচ্ছেন?

তবে বুধবার রাতেই এর কিছুটা আভাস মিলেছে। সংবাদ সম্মেলনে দলের নেতৃত্ব ছাড়ার ঘোষণা দিতে পারেন তামিম। বিষয়টি অনেকটা জোরালোভাবেই শোনা যাচ্ছে। তামিমের ঘনিষ্ঠ সূত্রও এমনই ইঙ্গিত দিয়েছে।

এদিকে অনেকেরই আবার জল্পনাকল্পনা তামিম নাকি আন্তর্জাতিক ক্রিকেট থেকে অবসরেরই ঘোষণা দিতে পারেন। আর এর কোনোটাই না হলে মিস্টার খান আসলেই কি বলতে চান, সেটা নিয়েই বাড়ছে কৌতূহল।

এর আগে, ২০২২ সালের ১৬ জুলাই সামাজিক যোগাযোগমাধ্যমে হঠাৎ করেই টি-টোয়েন্টি ক্রিকেট ছাড়ার সিদ্ধান্ত জানিয়েছিলেন তামিম। এরপর থেকে শুধু টেস্ট আর ওয়ানডেই বাঁহাতি এই ওপেনারকে ২২ গজে দেখা গেছে।

পাঠকের মতামত:

SMS Alert

খেলা এর সর্বশেষ খবর

খেলা - এর সব খবর