thereport24.com
ঢাকা, রবিবার, ৫ মে 24, ২২ বৈশাখ ১৪৩১,  ২৬ শাওয়াল 1445

এমারাল্ড অয়েলের ১৫তম এজিএম অনুষ্ঠিত

২০২৩ জুলাই ১৪ ১০:১৩:৪১
এমারাল্ড অয়েলের ১৫তম এজিএম অনুষ্ঠিত

দ্য রিপোর্ট প্রতিবেদক:এমারাল্ড অয়েল ইন্ডাস্টিজ লিমিটেডের ১০ম থেকে ১৫তম এজিএম অনুষ্ঠিত হয়েছে। এতে কোম্পানিটি শেয়ার হোল্ডারদের জন্য ২ শতাংশ হারে নগদ লভ্যাংশ অনুমোদন করে। বুধবার অনলাইন প্লাটফর্মে কোম্পানিটির এ সভা অনুষ্ঠিত হয়। ব্যবস্থাপনা পরিচালক মো. আফজাল হোসেনের সঞ্চালনায় শেয়ার হোল্ডারদের উদ্দেশ্যে বক্তব্য রাখেন কোম্পানির চেয়ারম্যান ও স্বতন্ত্র পরিচালক মো. সফিকুল ইসলাম।

এ সময় পরিচালকদের মধ্যে উপস্থিত ছিলেন, স্বতন্ত্র পরিচালক প্রফেসর ড. প্রশান্ত কুমার ব্যানার্জি, ড. সন্তষ কুমার দেব, ড. মো. লিয়াকত হোসেন মোরাল, মোহাম্মদ গোলাম সারোয়ার, শাহীনূর খানম, এফ.সি.এ এবং মিনোরি বাংলাদেশ লি. কর্তৃক মনোনীত পরিচালক মো. নাছির সিকদার, মোহাম্মদ মুরাদ হোসেন ও মো. রুবেল সরদার। এতে আরও উপস্থিত ছিলেন, কোম্পানির প্রধান হিসাব রক্ষণ কর্মকর্তা মো. আশরাফুল আলম ও ভারপ্রাপ্ত কোম্পানি সচিব মো. এমরান হোসাইন।

এছাড়াও উক্ত বার্ষিক সাধারণ সভা পর্যবেক্ষণের জন্য বাংলাদেশ সিকিউরিটিজ অ্যান্ড এক্সচেঞ্জ কমিশন, ঢাকা স্টক এক্সচেঞ্জ লি. চট্টগ্রাম স্টক এক্সচেঞ্জ পিএলসি ও নিরপেক্ষ Scrutinizer এর প্রতিনিধিবৃন্দ অংশগ্রহণ করেছেন। পাশাপাশি কোম্পানির শেয়ার হোল্ডারগণ অনলাইনে তাদের তাদের মূল্যবান ভোট প্রদান করেন।

কোম্পানির শেয়ারহোল্ডারদের স্বার্থ বিবেচনা করে পরিচালনা পর্ষদ ৩০ জুন, ২০২২ সমাপ্ত বছরের জন্য শেয়ারহোল্ডার উদ্দেশ্যে ২% নগদ লভ্যাংশ ঘোষণা করেন এবং সভায় তা অনুমোদন হয়। যা পূর্ববতী উদ্যোক্তা ও পরিচালকগণ যাদের শেয়ার ৩০.৪৫% ব্যতীত সকলে প্রাপ্য হবেন।

পাঠকের মতামত:

SMS Alert

শেয়ারবাজার এর সর্বশেষ খবর

শেয়ারবাজার - এর সব খবর