thereport24.com
ঢাকা, রবিবার, ২৯ সেপ্টেম্বর ২০২৪, ১৩ আশ্বিন ১৪৩১,  ২৫ রবিউল আউয়াল 1446

কক্সবাজারে সড়ক দূঘটনায় ১ জন নিহত

২০২৩ জুলাই ২১ ১৩:২৭:১৮
কক্সবাজারে সড়ক দূঘটনায় ১ জন নিহত

দ্য রিপোর্ট প্রতিবেদক:কক্সবাজারে লাবনী এলাকায় মাইক্রোবাস ও দুই অটোরিকশার ত্রিমুখী সংঘর্ষে আলম রায়হান (২৯) নামে এক অটোরিকশার যাত্রী নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরও পাঁচজন।

বৃহস্পতিবার (২০ জুলাই) রাত সাড়ে ১১টার দিকে কক্সবাজার শহরের লাবনী পয়েন্টের ইউএন এইচ সি আর অফিসের সামনে এ দুর্ঘটনা ঘটে। বিষয়টি নিশ্চিত করে কক্সবাজার সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রফিকুল ইসলাম। নিহত আলম রায়হান মহেশখালী উপজেলার বড় মহেশখালী ইউনিয়নের ফকিরার ঘোনা এলাকার আব্দুল গনির ছেলে।

আহতরা হলেন- সালাউদ্দিন (৩০), রুবেল তালুকদার (৩৫), আতিকুর রহমান (৩৮), আলম রায়হান (৩৫) মশিউর রহমান (৩০)। তারা সবাই দুই অটোরিকশার যাত্রী ছিলেন।

প্রত্যক্ষদর্শীদের বরাতে ওসি বলেন, কক্সবাজারে তারকা মানের হোটেল ‘কক্স টুডে’-এর একটি মাইক্রোবাস হোটেল থেকে ছেড়ে এয়ারপোর্টের দিকে যাওয়ার সময় বিপরীত দিকে শহর থেকে আসা একটি অটোরিকশার সঙ্গে সংঘর্ষ হয়। পরে পেছনে থাকা আসা আরও একটি অটোরিকশার সঙ্গে এর ধাক্কা লাগে। ফলে অটোরিকশা দুইটি দুমড়ে-মুচড়ে যায়। এ সময় স্থানীয়রা ঘটনাস্থল থেকে আলম রায়হানকে গুরুতর আহত অবস্থায় হাসপাতালে নিয়ে গেলে এক ঘণ্টার পর চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। এ ছাড়া আহতদের উদ্ধার করে কক্সবাজার সদর হাসপাতালে নেওয়া হয়।

তিনি বলেন, এ ঘটনায় স্থানীয়রা সড়কের যানচলাচল বন্ধ করে দেন। প্রায় ৩০ মিনিট সড়ক অবরোধ থাকার পর যানচলাচল স্বাভাবিক হয়। ঘটনাস্থল থেকে দুমড়ে-মুচড়ে যাওয়া যানবাহনগুলো উদ্ধার করে থানায় নিয়ে আসা হয়েছে।

পাঠকের মতামত:

SMS Alert

জেলার খবর এর সর্বশেষ খবর

জেলার খবর - এর সব খবর