thereport24.com
ঢাকা, রবিবার, ৬ অক্টোবর ২০২৪, ২১ আশ্বিন ১৪৩১,  ২ রবিউস সানি 1446

তদন্ত রিপোর্ট প্রকাশ করতে আমার কোনো সমস্যা নেই: সালাউদ্দিন 

২০২৩ জুলাই ৩১ ১২:৫৮:২৬
তদন্ত রিপোর্ট প্রকাশ করতে আমার কোনো সমস্যা নেই: সালাউদ্দিন 

দ্য রিপোর্ট প্রতিবেদক:বাফুফের সাবেক সাধারণ সম্পাদক আবু নাঈম সোহাগের আর্থিক জালিয়াতির জের ধরে নিষিদ্ধ হওয়ার ঘটনায় ঝড় বয়ে গিয়েছিল বাংলাদেশ ফুটবল ফেডারেশনে। সেই ঝড় সামলে উঠতে বেশ বেগ পেতে হচ্ছে বাফুফের কর্তাদের। পুরো কেঁচো খুড়তে সাপ বেড়িয়ে যাওয়ার পরিস্থিতি বিরাজ করছে বাফুফেতে।

ফিফার তদন্ত প্রতিবেদনের ভিত্তিতে নিজেরা একটি তদন্ত কমিটি গঠন করেছিল বাফুফে। রোববার (৩১ জুলাই) দুই ঘণ্টার সভা শেষে তদন্ত কমিটির আহ্বায়ক কাজী নাবিল আহমেদ প্রতিবেদন জমা দেন বাংলাদেশ ফুটবল ফেডারেশনের সভাপতি কাজী সালাউদ্দিনের কাছে।

বিশ্বস্ত একটি সূত্র মারফত জানা যায়, ফিফার প্রতিবেদনের বাহিরেও অনেক অনিয়মের প্রমাণ পেয়েছে বাফুফের তদন্ত কমিটি। আর তাতে করে নাকি কাজী সালাউদ্দিনের ঘনিষ্ঠ কয়েকজনের থলের বিড়াল বেড়িয়ে আসার সম্ভাবনাও রয়েছে।

প্রতিবেদন হাতে পেয়ে সংবাদমাধ্যমের মুখোমুখি হন কাজী সালাউদ্দিন। বোর্ড সভা ডেকে সংবাদমাধ্যমের কাছে শীঘ্রই সেই প্রতিবেদন প্রকাশ করবেন বলে জানিয়েছেন তিনি।

সালাউদ্দিন বলেন, ‘তদন্ত রিপোর্ট প্রকাশ করতে আমার কোনো সমস্যা নেই। কিন্তু ফেডারেশনে তো আমি একা নই। তো আমি বোর্ড মিটিং ডেকে তাদের দিয়ে দেব, তারাই সিদ্ধান্ত নেবে।’

তিনি আরও বলেন, ‘আমি তো অবশ্যই পড়ব। এরপর এটা বোর্ডে দেব। এবং আমি পড়ব খালি, আমি হাতও দেব না কিচ্ছু করব না।’

পাঠকের মতামত:

SMS Alert

খেলা এর সর্বশেষ খবর

খেলা - এর সব খবর