thereport24.com
ঢাকা, শনিবার, ২৯ জুন ২০২৪, ১৫ আষাঢ় ১৪৩১,  ২২ জিলহজ ১৪৪৫

এম এ রাজ্জাক খানের নেতৃত্বে আ.লীগের বিক্ষোভ মিছিল

২০২৩ আগস্ট ০১ ০১:০৪:৫৬
এম এ রাজ্জাক খানের নেতৃত্বে আ.লীগের বিক্ষোভ মিছিল

দ্য রিপোর্ট প্রতিবেদক: সম্প্রতি চুয়াডাঙ্গা জেলায় এক বিশাল সভার আয়োজন করে চুয়াডাঙ্গা জেলা আওয়ামী লীগ। উক্ত সমাবেশে জননেতা এম এ রাজ্জাক খান রাজের নেতৃত্বে এক বিশাল মিছিল যোগ করায় সভাটি জনস্রোতে পরিণত হয় এবং এরপর সমাবেশটি বিশাল মিছিলে রুপান্তরিত হয়।

চুয়াডাঙ্গা জেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা সোলায়মান হক জোয়ার্দার ছেলুন এমপি বলেন, "আসন্ন নির্বাচনকে কেন্দ্র করে দেশের অভ্যন্তরে সব ধরণের নৈরাজ্যের প্রতিবাদে আওয়ামী লীগ সর্বদা সক্রিয়। দেশে ও দেশের মানুষের ক্ষতি করে কোন রাজনৈতিক কার্যকলাপ সম্পাদন করা এই দেশে সম্ভব নয়।"

এ সময় মিনিস্টার-মাইওয়ান গ্রুপের চেয়ারম্যান ও কেন্দ্রীয় আওয়ামী লীগের অর্থ ও পরিকল্পনা বিষয়ক উপকমিটির সম্মানিত সদস্য এম এ রাজ্জাক খান রাজ সিআইপি নৈরাজ্যের প্রতিবাদের মাধ্যমে দেশের মানুষের জন্য তিনি ও তার দল সর্বদা কাজ করে যাচ্ছে উল্লেখ করে বলেন- "আপনারা জানেন বর্তমান সরকার বাংলাদেশ আওয়ামী লীগ বিগত তিন বারের ক্ষমতায় কি পরিমাণ উন্নয়নমূলক কাজ করেছেন, কত গুলো মেগা প্রজেক্ট বাস্তবায়ন করেছেন, স্বনির্ভর বাংলাদেশ গড়ার মূল কারিগর তিনি।"

তিনি বিএনপির আন্দোলনের কথা উল্লেখ করে বলেন, "যতই ষড়যন্ত্র করুক না কেন বাংলাদেশের জনগণ তাদেরকে প্রতিহত করার জন্য সব সময় প্রস্তুত । নির্বাচনের সময় জামাত-বিএনপি আন্দোলনের নামে জনগণের জানমাল নিয়ে ছিনিমিনি খেলে কিন্তু আমরা তা কখনোই আর বরদাস্ত করবো না"।

পাঠকের মতামত:

এ বিভাগের অন্যান্য সংবাদ

SMS Alert

জেলার খবর এর সর্বশেষ খবর

জেলার খবর - এর সব খবর