thereport24.com
ঢাকা, শনিবার, ২৯ জুন ২০২৪, ১৫ আষাঢ় ১৪৩১,  ২২ জিলহজ ১৪৪৫

গণসংযোগ ও পথসভা করলেন এম এ রাজ্জাক খান রাজ 

২০২৩ আগস্ট ০২ ১৪:৪৫:২৪
গণসংযোগ ও পথসভা করলেন এম এ রাজ্জাক খান রাজ 

দ্য রিপোর্ট প্রতিবেদক: "বাংলাদেশ আওয়ামী লীগ সর্বদা জনগণের কথা বলে আর দেশ ও জনগণের উন্নয়নের জন্যই কাজ করে। বঙ্গবন্ধুর সুযোগ্য কন্যা জননেত্রী শেখ হাসিনার হাত ধরে স্মার্ট বাংলাদেশ গড়ার লক্ষ্যে দেশের জনগণ আবারও নৌকায় ভোট দিয়ে আওয়ামী লীগকে জয়যুক্ত করবে ইনশাআল্লাহ"। গত শুক্রবারে গণসংযোগ ও পথসভায় এমন আশাবাদ ব্যক্ত করেন মিনিস্টার-মাইওয়ান গ্রুপের চেয়ারম্যান, এফবিসিসিআই এর ভাইস প্রেসিডেন্ট এবং বাংলাদেশ কেন্দ্রীয় আওয়ামী লীগের অর্থ ও পরিকল্পনা উপকমিটির সদস্য এম এ রাজ্জাক খান রাজ সিআইপি।

গত ২৮শে জুলাই চুয়াডাঙ্গার ভাংবাড়িয়া ইউনিয়নের ভোগাইল বগাদী গ্রামে ও বড়গাংনী ইউনিয়নে নৌকার বিজয়ের লক্ষ্যে গণসংযোগ ও পথসভার আয়োজন করেন এম এ রাজ্জাক খান রাজ সিআইপি । এ সময় তিনি আওয়ামী লীগ সরকারের বিভিন্ন উন্নয়নমূলক কর্মকাণ্ড জনগণের মাঝে তুলে ধরেন ও পুনরায় আওয়ামী লীগ সরকারকে ক্ষমতায় আনার জন্য সকলকে ঐক্যবদ্ধ হয়ে নৌকার পক্ষে কাজ করার জন্য আহ্বান জানান।

তিনি আরও বলেন, “জননেত্রী শেখ হাসিনার নির্দেশে আমি চুয়াডাঙ্গা বাসীর সার্বিক উন্নয়নে অবিরাম কাজ করে চলেছি, আমি সকলের দোয়া ও সহযোগিতা নিয়ে চুয়াডাঙ্গাবাসীকে একটি ‘স্মার্ট চুয়াডাঙ্গা’ উপহার দিতে চাই”।

গণসংযোগ চলাকালীন সময়ে এম এ রাজ্জাক খান রাজ জানতে পারেন চুয়াডাঙ্গার ভোগাইল বগাদী ভাংবাড়িয়া ইউনিয়নে দীর্ঘদিন যাবৎ মরণব্যাধী ক্যান্সার রোগে ভুগছেন মোঃ নাহিদ হোসেন এবং একই গ্রামের জালালের স্ত্রী। এমন খবর শোনার পরে উদার ও মানবিক এই নেতা নিজে গিয়ে তাদেরকে দেখে আসেন, চিকিৎসার খোঁজ খবর নেন এবং অর্থ সহায়তা প্রদান করেন। এ সময় তিনি তাদের পরবর্তী চিকিৎসায় সকল ধরণের সহায়তা প্রদান করবেন বলেও অঙ্গীকার করেন।

পাঠকের মতামত:

এ বিভাগের অন্যান্য সংবাদ

SMS Alert

জেলার খবর এর সর্বশেষ খবর

জেলার খবর - এর সব খবর