thereport24.com
ঢাকা, রবিবার, ৬ অক্টোবর ২০২৪, ২১ আশ্বিন ১৪৩১,  ২ রবিউস সানি 1446

নতুন অধিনায়ক পেলো অজিরা

২০২৩ আগস্ট ০৭ ১৪:১৩:৫৫
নতুন অধিনায়ক পেলো অজিরা

দ্য রিপোর্ট ডেস্ক:অ্যারন ফিঞ্চ অবসর নেওয়ার পরে টি-টোয়েন্টিতে অধিনায়ক ছিল না ক্রিকেট অস্ট্রেলিয়ার। ফিঞ্চের নেতৃত্বে আরাধ্য টি-টোয়েন্টি বিশ্বকাপের শিরোপাও ছুঁয়েছে অস্ট্রেলিয়া। নতুন অধিনায়ক হিসেবে যোগ্য কারো নামই বেছে নিতে চাচ্ছিল দেশটি।

শেষ পর্যন্ত তেমন একজনকেই পাওয়া গেছে। ফর্মের তুঙ্গে থাকা অলরাউন্ডার মিচেল মার্শের কাধে টি-টোয়েন্টি অধিনায়কত্ব উঠছে। লম্বা সময় ধরে জাতীয় দলের সঙ্গে থাকা এ ক্রিকেটারের কাছে যাচ্ছে ক্রিকেটের শর্টার ফরম্যাটের দায়িত্ব।

সোমবার এক বিবৃতি দিয়ে অস্ট্রেলিয়ার নতুন টি-টোয়েন্টি ক্যাপ্টেনের নাম ঘোষণা করেছে দেশটি। দলটির নির্বাচক জর্জ বেইলি এই ঘোষণা দিয়ে জানান, 'তাদের নতুন টি-টোয়েন্টি অধিনায়ক মিচেল মার্শ।'

ক্রিকেট অস্ট্রেলিয়া জানিয়েছে কেবলমাত্র আসন্ন দক্ষিণ আফ্রিকা সফরেই দেখা যাবে তাকে, "মার্শকে শুধুমাত্র দক্ষিণ আফ্রিকা সিরিজে অধিনায়কের দায়িত্ব দেয়া হচ্ছে। ক্রিকেট অস্ট্রেলিয়া এখনো ফিঞ্চের যোগ্য উত্তরসূরীর অপেক্ষায় রয়েছে।"

নির্বাচক জর্জ বেইলি আশাবাদী তাকে নিয়ে, "সাদা বলের ক্রিকেটে মার্শ আমাদের অভিজ্ঞ একজন খেলোয়াড়। এটা আন্তর্জাতিক ক্রিকেটে তার নেতৃত্বগুণ অর্জনের দারুণ একটা সুযোগ। আমরা দক্ষিণ আফ্রিকায় তার অধিনায়কত্ব দেখার অপেক্ষায় আছি।"

বিশ্বকাপের আগে ৩ টি-টোয়েন্টি আর ৫ ওয়ানডে খেলতে দক্ষিণ আফ্রিকা সফর করবে অজিরা। সেখানে মার্শকে দেখা যাবে অধিনায়কের ভূমিকায়।

পাঠকের মতামত:

SMS Alert

খেলা এর সর্বশেষ খবর

খেলা - এর সব খবর