thereport24.com
ঢাকা, শনিবার, ১৮ মে 24, ৪ জ্যৈষ্ঠ ১৪৩১,  ১০ জিলকদ  1445

জাতীয় শোক দিবস উপলক্ষ্যে সিএমএসএফের আলোচনা সভা

২০২৩ আগস্ট ১৩ ১৮:২৬:৪১
জাতীয় শোক দিবস উপলক্ষ্যে সিএমএসএফের আলোচনা সভা

দ্য রিপোর্ট প্রতিবেদক: স্বাধীনতার মহান স্থপতি বাঙালি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে হারানোর দিন ১৫ ই আগস্ট। সর্বকালের শ্রেষ্ঠ বাঙালি বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৮ তম শাহাদাত বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে পুজিবাজারের নবতর উদ্ভাবন ক্যাপিটাল মার্কেট স্ট্যাবিলাইজেশন ফান্ড (সিএমএসএফ) আজ ১৩ আগষ্ট (রোববার) বিকাল ৩ ঘটিকায় ক্যাপিটাল মার্কেট স্ট্যাবিলাইজেশন ফান্ড (সিএমএসএফ)” এর ম্যানেজমেন্ট অফিসে আলোচনা সভা ও দোয়া মাহফিল আয়োজন করা হয়।

উক্ত আলোচনা সভা ও দোয়া মাহফিলে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বীর মুক্তিযোদ্ধা, বিশিষ্ট অর্থনীতিবিদ এবং উন্নয়ন চিন্তাবিদ ড. কাজী খলীকুজ্জামান আহমদ। উক্ত সভায় সভাপতিত্ব করেন মোঃ নজিবুর রহমান, সাবেক মুখ্য সচিব এবং চেয়ারম্যান, ক্যাপিটাল মার্কেট স্ট্যাবিলাইজেশন ফান্ড (সিএমএসএফ)। আয়োজনের আহবায়ক হিসেবে। উপস্থিত ছিলেন এ. কে. এম. নুরুল ফজল বুলবুল, বিওজি, ক্যাপিটাল মার্কেট স্ট্যাবিলাইজেশন ফান্ড (সিএমএসএফ)।

এছাড়াও অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বোর্ড অব গভর্নরস (বিএজি) সদস্য এবং সিএমএসএফ-এর ব্যবস্থাপনা কমিটির সদস্য, বিএসইসি, ডিএসই, সিএসই, সিডিবিএল, বিএসএম, বিআইসিএম-এর কর্মকর্তারা, প্রিন্ট ও ইলেক্ট্রনিক এবং অনলাইন সাংবাদিকগন এবং অন্যান্য বিশিষ্ট ব্যক্তিরা। অনুষ্ঠানে ইস্যুকারী কোম্পানির বিশিষ্ট প্রতিনিধিরাও উপস্থিত ছিলেন।

সভার শুরুতে এ. কে. এম. নুরুল ফজল বুলবুল, প্রারম্ভিক আলোচনা করেন। এর পর, বঙ্গবন্ধুর জীবনী নিয়ে তথ্যবহুল প্রামাণ্যচিত্র প্রদর্শন করা হয়। পরবর্তীতে, আগত অতিথিরা আলোচনায় অংশগ্রহণ করেন। প্রধান অতিথির তথ্যবহুল আলোচনা সকলের হৃদয় স্পর্শ করে যায়।

অনুষ্ঠানের সভাপতি সিএমএসএফ এর পক্ষে তার বক্তব্যে, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এবং নিহত পরিবারবর্গের প্রতি বিনম্র শ্রদ্ধা নিবেদন করেন।

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও নিহতদের মাগফিরাত কামনা করে দোয়া ও মোনাজাত করা হয়। এছাড়াও দেশের উন্নয়ন যাত্রা অব্যাহত রাখার জন্য দোয়া করা হয়।

পাঠকের মতামত:

এ বিভাগের অন্যান্য সংবাদ

SMS Alert

শেয়ারবাজার এর সর্বশেষ খবর

শেয়ারবাজার - এর সব খবর