thereport24.com
ঢাকা, সোমবার, ৮ জুলাই ২০২৪, ২৪ আষাঢ় ১৪৩১,  ১ মহররম 1446

টাইগারদের  অনুশীলনের  মাঝেই  ফ্লাডলাইটে  অগ্নিকাণ্ড

২০২৩ আগস্ট ১৪ ১৮:২১:৩৮
টাইগারদের  অনুশীলনের  মাঝেই  ফ্লাডলাইটে  অগ্নিকাণ্ড

দ্য রিপোর্ট প্রতিবেদক:আগামী ৩০ আগস্ট থেকে শুরু হবে এশিয়া কাপের আসর। আসন্ন এই টুর্নামেন্টকে সামনে রেখে কঠোর অনুশীলন করছে মূল স্কোয়াডে থাকা বাংলাদেশ দলের ক্রিকেটাররা। এদিকে মিরপুরে টাইগারদের রুদ্ধদ্বার অনুশীলনের মাঝেই ঘটেছে অনাকাঙ্ক্ষিত এক দুর্ঘটনা।

সোমবার (১৪ আগস্ট) বিকেলে শের-ই বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে ফ্লাডলাইটের আলোতে ম্যাচের আবহে অনুশীলন করছিল বাংলাদেশ দল। তখন স্টেডিয়ামের জায়ান্ট স্ক্রিনের ডান পাশের ফ্লাডলাইটে অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে। তখন পুরো দল অনুশীলন বন্ধ করে নিরাপদে দাঁড়িয়ে থাকে।

অগ্নিকান্ডের বিষয়টি নিশ্চিত করে গ্রাউন্ডস কমিটির ম্যানেজার আব্দুল বাতেন গণমাধ্যমকে বলেন, 'শর্ট সার্কিটের কারণে ফ্লাড লাইটে আগুন লাগে। বড় কোনো দুর্ঘটনা ঘটেনি। আমরা ঠিক করার জন্য কাজ করছি। বৃষ্টির কারণে আপাতত ঠিক করা সম্ভব হচ্ছে না। ফ্লাড লাইট পাল্টাতে হবে না। বাকি লাইটগুলো জ্বলছে, এখন অনুশীলন করছে ক্রিকেটাররা।'

বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) প্রত্যক্ষদর্শী এক কর্মকর্তা গণমাধ্যমকে জানান, ফ্লাডলাইটে প্রায় দুই মিনিটের মতো আগুন ছিল। এ সময় দুর্ঘটনার ঝুঁকি এড়াতে তাৎক্ষনিকভাবে ফ্লাডলাইট বন্ধ করে দেওয়া হয়। জানা গেছে বৃষ্টির কারণে এই সমস্যার সৃষ্টি হয়। বৃষ্টির পর হঠাৎ করে ফ্লাইড জ্বালানোতে মূলত অগ্নিকাণ্ড হয়।

এদিন বৃষ্টির কারণে এমনিতেই নির্ধারিত সময়ের বেশ কিছুক্ষণ পর অনুশীলন শুরু হয়। ওয়ার্মআপ শেষে ক্রিকেটাররা ম্যাচের আবহে অনুশীলন শুরু করেন। এরপর অগ্নিকাণ্ডের ঘটনায় ক্রিকেটাররাও মাঠ ছেড়ে নিরাপদ দূরত্বে অবস্থান করেন। কিছুক্ষণ পর সব স্বাভাবিক হওয়ায় তারা আবার অনুশীলনে নেমে পড়েন।

পাঠকের মতামত:

SMS Alert

খেলা এর সর্বশেষ খবর

খেলা - এর সব খবর