thereport24.com
ঢাকা, শনিবার, ২৯ জুন ২০২৪, ১৫ আষাঢ় ১৪৩১,  ২২ জিলহজ ১৪৪৫

সারা দেশে  জাতীয় শোক দিবস পালন

২০২৩ আগস্ট ১৫ ১২:৫৩:০৮
সারা দেশে  জাতীয় শোক দিবস পালন

দ্য রিপোর্ট প্রতিবেদক:জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৮তম শাহাদাৎবার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে ধানমন্ডি ৩২ নম্বরে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে ফুল দেন আওয়ামী লীগের নেতাকর্মীসহ সাধারণ মানুষ। এ ছাড়া সারা দেশের বিভিন্ন জেলা, উপজেলায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতি ও ম্যুরালে ফুল দিয়ে শ্রদ্ধা জানান সর্বস্তরের মানুষ।

মঙ্গলবার (১৫ আগস্ট) জেলা প্রতিনিধিদের পাঠানো প্রতিবেদন তুলে ধরা হলো।

নওগাঁ :বিভিন্ন কর্মসূচির মধ্যে দিয়ে পালিত হচ্ছে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৮তম শাহাদাৎবার্ষিকী ও জাতীয় শোক দিবস। মঙ্গলবার সকালে জেলা প্রশাসনের আয়োজনে সদর উপজেলা চত্বরে বঙ্গবন্ধুর বেদীতে ফুল দিয়ে পুষ্পস্তবক অর্পণ করেন খাদ্যমন্ত্রী সাধন চন্দ্র মজুমদার ও সংসদ সদস্য ব্যারিস্টার নিজাম উদ্দিন জলিল, জেলা প্রশাসক গোলাম মওলা, জেলা পুলিশ, মুক্তিযোদ্ধা সংসদসহ বিভিন্ন সামাজিক সাংস্কৃতি সংগঠন, সরকারি ও বেসরকারি বিভিন্ন প্রতিষ্ঠানসহ সর্বস্তরের মানুষ

কুমিল্লা :স্বাধীনতার স্থপতি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের শাহাদাৎবার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে কুমিল্লায় বিভিন্ন কর্মসূচি গ্রহণ করা হয়েছে। মঙ্গলবার সকালে স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রী মো. তাজুল ইসলামের উদ্যোগে আওয়ামী লীগ নেতাকর্মীরা মুক্তিযোদ্ধা সংসদ কার্যালয়ে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ করেন। লাকসাম পৌরসভাসহ বিভিন্ন এলাকায় আলোচনা সভা ও কাঙালিভোজের আয়োজন করা হয়।

নরসিংদী :গভীর শ্রদ্ধায় নরসিংদীতে পালিত হচ্ছে জাতীয় শোক দিবস ও বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৮তম শাহাদাৎবার্ষিকী। দিবসটি পালন উপলক্ষে মঙ্গলবার সকাল ৭টায় জয় বাংলা চত্বরে ফুলের তোরা দিয়ে শ্রদ্ধা নিবেদন করেন জেলা প্রশাসন, পুলিশ প্রশাসনসহ সর্বস্তরের কর্মকর্তারা।

নড়াইল :জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৮তম শাহাদৎবার্ষিকী ও জাতীয় শোক দিবস যথাযোগ্য মর্যাদায় পালিত হয়েছে। মঙ্গলবার সকালে জেলা প্রশাসন ও জেলা আওয়ামী লীগের আয়োজনে বিভিন্ন কর্মসূচি পালিত হয়।

লক্ষ্মীপুর :স্বাধীনতার মহান স্থপতি বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৮তম শাহাদাৎবার্ষিকী ও জাতীয় শোক দিবস পালন করা হয়েছে। মঙ্গলবার সকাল সাড়ে ৯টায় জেলা কালেক্টরেট ভবন প্রাঙ্গণে জেলা প্রশাসন, পুলিশ সুপার, জেলা আওয়ামীলীগ, মুক্তিযোদ্ধা কমান্ড, প্রেসক্লাবসহ বিভিন্ন সামাজিক ও সাংস্কৃতিক সংগঠন বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন করেন। পরে জেলা প্রশাসক কার্যালয়ে আলোচনাসভার আয়োজন করা হয়।

পাঠকের মতামত:

এ বিভাগের অন্যান্য সংবাদ

SMS Alert

জেলার খবর এর সর্বশেষ খবর

জেলার খবর - এর সব খবর