thereport24.com
ঢাকা, সোমবার, ৮ জুলাই ২০২৪, ২৪ আষাঢ় ১৪৩১,  ১ মহররম 1446

আমি এখন সৌদি আরবিয়া, আমি হিলালি: নেইমার

২০২৩ আগস্ট ১৬ ১৪:০৬:৩৭
আমি এখন সৌদি আরবিয়া, আমি হিলালি: নেইমার

দ্য রিপোর্ট ডেস্ক:আগেই জানা গিয়েছিল সব। শুধুমাত্র আনুষ্ঠানিকতা বাকি ছিল। ব্রাজিলিয়ান পোস্টারবয় নেইমারের যোগ দেওয়ার বিষয়টি এবার আনুষ্ঠানিকভাবে জানালো সৌদি আরবের ক্লাব আল হিলাল। মঙ্গলবার রাতে আনুষ্ঠানিক ঘোষণা দিয়েছে ক্লাবটি।

সৌদি প্রো লিগের দল আল-হিলাল মঙ্গলবার রাতে তাদের টুইটারে নেইমারের যোগ দেওয়ার খবরটি নিশ্চিত করেছে। একটি ভিডিও পোস্ট করে নেইমার বলছেন, "আমি এখানে সৌদি আরবিয়া, আমি হিলালি।"

সৌদি ক্লাবটিতে ৯০ মিলিয়ন ইউরো ট্রান্সফার ফিতে দুই বছরের জন্য গেছেন ব্রাজিলিয়ান এ তারকা। মঙ্গলবার আনুষ্ঠানিক বিবৃতিতে বিষয়টি নিশ্চিত করেছে পিএসজিও। সেই সঙ্গে নেইমারের নতুন যাত্রায় শুভকামনা জানিয়েছে তারা। নেইমারের বেতন নিয়ে অবশ্য কিছুই জানায়নি ফরাসি জায়ান্টরা। ইউরোপীয় গণমাধ্যমের খবর অনুযায়ী, দুই বছরে ১৬০ মিলিয়ন ইউরো পাবেন নেইমার জুনিয়র।

পিএসজি প্রেসিডেন্ট খেলাইফি নেইমারকে শুভেচ্ছা জানিয়ে বলেছেন, "তার মত একজন দুর্দান্ত খেলোয়াড়কে বিদায় জানানো সবসময়ই কঠিন, তিনি বিশ্বের অন্যতম সেরা খেলোয়াডদের একজন। প্যারিসে যেদিন তিনি এসেছিলেন তা আমি কখনই ভুলব না। গত ৬ বছরে আমাদের ক্লাবে তিনি অসামান্য অবদান রেখেছেন।"

তিনি বলেন, "তার সঙ্গে আমাদের একটি দুর্দান্ত মুহূর্ত ছিল। তিনি সবসময় আমাদের ইতিহাসের একটি বড় অংশ হয়ে থাকবেন। আমি নেইমার এবং তার পরিবারকে ধন্যবাদ জানাতে চাই। তার ভবিষ্যৎ শুভ হোক সেই কামনা করি।"

প্যারিস সেইন্ট জার্মেইনের হয়ে ৬ মৌসুম খেলেছেন নেইমার। ১৭৩ ম্যাচে ১১৮ গোল করেছেন ব্রাজিলিয়ান ফরোয়ার্ড আর শিরোপা জিতেছেন পাঁচটি।

উল্লেখ্য, ২০১৭ সালে রেকর্ড ট্রান্সফার ফিতে ২০০ মিলিয়নের বেশি ইউরোতে বার্সা থেকে নেইমারকে নিয়ে আসে পিএসজি।

পাঠকের মতামত:

SMS Alert

খেলা এর সর্বশেষ খবর

খেলা - এর সব খবর