thereport24.com
ঢাকা, সোমবার, ৮ জুলাই ২০২৪, ২৩ আষাঢ় ১৪৩১,  ১ মহররম 1446

রোনালদোর ফেরার ম্যাচে হারলো আল নাসর

২০২৩ আগস্ট ১৯ ১২:৩৪:৩৮
রোনালদোর ফেরার ম্যাচে হারলো আল নাসর

দ্য রিপোর্ট ডেস্ক:আগের ম্যাচে ছিলেন না ক্রিস্টিয়ানো রোনালদো। সৌদি প্রো লিগের নতুন মৌসুমে নিজেদের প্রথম ম্যাচটিতে আল ইত্তিফাকের কাছে হেরে গিয়েছিল আল নাসর।এবার পর্তুগিজ উইঙ্গার ফিরলেও ভাগ্য বদলায়নি তাদের। এবার দ্বিতীয় ম্যাচেও হেরে গেল তারা।

গতকাল রাতের ম্যাচে আল তাউনের কাছে ২-০ ব্যবধানে হেরে গেছে আল নাসর।

লিগের মৌসুম শুরুর আগে আরব ক্লাব চ্যাম্পিয়নস কাপের শিরোপা ঘরে তুলেছিল আল নাসর। কিন্তু সেই ম্যাচে চোটে পড়েন রোনালদো। ফলে তাকে ছাড়াই লিগের শুরুর ম্যাচে মাঠে নামে দলটি। দ্বিতীয় ম্যাচে রোনালদো ফিরলেও হার নিয়েই মাঠ ছাড়লো তারা। ম্যাচ হারের হতাশায় রেফারির ওপর ক্ষোভও ঝেড়েছেন রোনালদো।

নিজের ঘরের মাঠে শক্তিশালী একাদশ নামিয়েছিল আল নাসর। ছিলেন রোনালদো, সাদিও মানে ও মার্সেলো ব্রজোভিচদের মতো তারকারা। কিন্তু শক্তিশালী আল নাসরকে রক্ষণের নিখুঁত পরিকল্পনায় হারিয়ে দেয় তাউন। জমাট রক্ষণের পাশাপাশি মাঝে মাঝেই প্রতি-আক্রমণ করে ভালো ফল পায় ক্লাবটি। যদিও বল দখল ও শট নেওয়ায় অনেক এগিয়ে ছিল আল নাসর। কিন্তু তাদের কোনো আক্রমণ ফল বয়ে আনেনি।

ম্যাচের ২০ মিনিটেই লেয়ান্দ্রো তাওয়াম্বার গোলে এগিয়ে যায় তাউন। শেষদিকে দ্বিতীয় গোলটি করে আল নাসরের কফিনে শেষ পেরেক ঠুকে দেন তাউনের আহমেদ বাহউসাইন। আগের ম্যাচে আল ফাতেহর সঙ্গে ড্র করা তাউনের এটি লিগে প্রথম জয়। এর আগে নিজেদের প্রথম ম্যাচে আল ফাতেহর সঙ্গে ১-১ গোলে ড্র করে ক্লাবটি।

দুই ম্যাচ ডে শেষে আল নাসর এবার খেলবে এএফসি চ্যাম্পিয়নস লিগের প্লে অফে; যেখানে তাদের প্রতিপক্ষ আরব আমিরাতের ক্লাব শাবাব আল আহলি।

পাঠকের মতামত:

SMS Alert

খেলা এর সর্বশেষ খবর

খেলা - এর সব খবর