thereport24.com
ঢাকা, সোমবার, ৮ জুলাই ২০২৪, ২৩ আষাঢ় ১৪৩১,  ১ মহররম 1446

মেসি জাদুতে ইন্টার মিয়ামির শিরোপা জয়

২০২৩ আগস্ট ২০ ১৩:২৭:৪৩
মেসি জাদুতে ইন্টার মিয়ামির শিরোপা জয়

দ্য রিপোর্ট ডেস্ক:দ্বিতীয়ার্ধের অবশ্য বদলে যায় ম্যাচের দৃশ্যপট। শুরু থেকেই মায়ামি নিজেদের আক্রমণের ধারা বজায় রাখলেও, এবার ঠিকই সমতায় ফিরে আসে নাশভেলে । ম্যাচের ৫৬ মিনিটের সময় কর্নার কিক নেয়ার সুযোগ আসে নাশভেলের সামনে। সেই সুযোগটা দারুন ভাবে কাজে লাগিয়ে ফেলে তারা। জটলার মধ্যতে প্রতিপক্ষের ভুলে সমতায় ফিরে যায় দলটি। একেতো স্বাগতিক তার উপর পিছিয়ে পড়ার পর সমতায় ফিরে দলটি, যা শক্তিশালী করে তোলে নাশভেলেকে। এতে জমে উঠেছিল খেলা।

ম্যাচের ৭০ মিনিটে দলকে এগিয়ে দেয়ার দারুন এক সুযোগ পান লিওনেল মেসি। ডি বক্সের বাইরে থেকে আরও একবার প্রতিপক্ষের একজন খেলোয়ার কে কাটিয়ে দুর্দান্ত একটি শট নিয়েছিলেন আর্জেন্টাইন এই খুদে জাদুকর। এবার তাকে হতাশ করে গোল পোস্ট, সরাসরি বল গিয়ে লাগে পোস্টে। আর তাতে করে এগিয়ে যাওয়ার সুযোগ টুকু হারিয়ে ফেলে তারা। স্রোতের বিপরীতে অবশ্য এগিয়ে যাওয়ার সুযোগ আসে স্বাগতিকদের সামনে। পাঁচ মিনিট পর দারুণ এক সুযোগ তৈরি করে গোলকিপারকে একা পান স্যাম সারিজ! যদিও তার দারুন শটটাকে রুখে দেন মায়ামির গোলকিপার, আর তাতে করে ফলাফল থেকে যায় ১-১ ব্যবধানেই।

ম্যাচের শেষ ৫ মিনিট ছিল অবিশ্বাস্য। এরপর আর কোন গোল না হলে ম্যাচ গড়ায় পেনাল্টিতে। ৯-১০ গোলের অবিশ্বাস্য এক জয় পায় ইন্টার মায়ামি। তাতে নিজেদের ইতিহাসে প্রথম শিরোপা জিতে তারা।

পাঠকের মতামত:

SMS Alert

খেলা এর সর্বশেষ খবর

খেলা - এর সব খবর