thereport24.com
ঢাকা, সোমবার, ৮ জুলাই ২০২৪, ২৪ আষাঢ় ১৪৩১,  ১ মহররম 1446

শেষ সময়ের জোড়া গোলে জয় পেলো বার্সালোনা

২০২৩ আগস্ট ২১ ১২:৫২:১৩
শেষ সময়ের জোড়া গোলে জয় পেলো বার্সালোনা

দ্য রিপোর্ট ডেস্ক:বল দখলের লড়াইয়ে কাদিজের চেয়ে বার্সেলোনা এগিয়ে ছিল বড় ব্যবধানে। কিন্তু জালের দেখা মিলতে কাতালানদের বেশ বেগই পেতে হয়েছে। কাদিজের দুর্দান্ত রক্ষণ আর নিজেদের ফিনিংশিংয়ের অভাবে কাঙ্ক্ষিত গোলের দেখা মিলছিল না স্বাগতিকদের। তবে শেষ পর্যন্ত হতাশ হতে হয়নি কাতালানদের। ২-০ গোলে জয় নিয়েই মাঠ ছাড়ে হার্নান্দেজ জাভি শীষ্যরা। চলতি লিগে এটি বার্সার প্রথম জয়।

ঘরের মাঠে ম্যাচের পুরোটা সময় দাপটের সঙ্গেই খেলেছে বার্সা। ম্যাচের ৭৬ শতাংশ সময় বল নিজেদের দখলেই রাখে কাতালানরা। বিপরীতে ২৪ শতাংশ সময় বল ছিলে সফরকারী কাদিজের ফুটবলারদের পায়ে।
তবে একদিক থেকে বার্সার চেয়েও বেশ এগিয়ে ছিল সফরকারীরা। পুরো ম্যাচে ২২টি ফাউল করে কাদিজের ফুটবলাররা, যা কিনা ছিল বার্সার চেয়ে ১৩টি বেশি।

প্রতিপক্ষের জালে ২৩ বার আছড়ে পড়ে লেওয়ানভোডস্কি, গাভি ও পেদ্রিদের শট। এর ভেতর ১০টি শট ছিলো লক্ষ্যে। আর কাদিজের করা ১০ শটের ভেতর একটি ছিলো লক্ষ্যে।

বারবার আক্রমণ চালালেও কাদিজের জালে লক্ষ্যভেদ করতে ম্যাচের ৮২ মিনিট পর্যন্ত অপেক্ষা করতে হয় কাতালানদের। জার্মান তারকা ইলকায় গুনডোয়ানের বাড়ানো বল দখলে নিয়ে দুর্দান্ত এক শটে বল জালে জড়িয়ে দলকে লিড এনে দেন পেদ্রি।

এরপর যোগ করা অতিরিক্ত সময়ে রবার্ট লেওয়ানভোডস্কির হেড থেকে বল পেয়ে নিশানাভেদ করেন ফেররান তরেস। আর তাতেই স্বস্তির জয় নিয়ে মাঠ ছাড়া সম্ভব হয় কাতালানদের।

পাঠকের মতামত:

SMS Alert

খেলা এর সর্বশেষ খবর

খেলা - এর সব খবর