thereport24.com
ঢাকা, সোমবার, ৮ জুলাই ২০২৪, ২৪ আষাঢ় ১৪৩১,  ১ মহররম 1446

চমক রেখেই দল ঘোষণা করলো ভারত

২০২৩ আগস্ট ২১ ১৭:০২:০৭
চমক রেখেই দল ঘোষণা করলো ভারত

দ্য রিপোর্ট ডেস্ক:ভারতের এশিয়া কাপের ১৭ জনের দলে কে কে থাকছেন সেটি অনেকটা আগে থেকেই নির্ধারিত ছিলো। অপেক্ষা ছিল শুধু আনুষ্ঠানিক ঘোষণার। রোববার (২১ আগস্ট) জানা গেলো সেটিও। চমক রেখেই এশিয়া কাপের জন্য দল ঘোষণা করলো ভারত।

১৭ জনের সেই দলে প্রথমবারের মতো ডাক পেয়েছেন অলরাউন্ডার তিলক ভার্মা।

এদিকে ইনজুরি কাটিয়ে এশিয়া কাপের মধ্য দিয়ে ফিরতে যাচ্ছেন লোকেশ রাহুল ও শ্রেয়াস আইয়ার। রোহিত শর্মাকে অধিনায়ক ও হার্দিক পান্ডিয়াকে রাখা হয়েছে সহ-অধিনায়ক হিসেবে। আসন্ন এই টুর্নামেন্টে রোহিত শর্মার সঙ্গে ভারতের ব্যাটিং ইউনিট সামলাবেন বিরাট কোহলি, শুভমান গিল, শ্রেয়াস আইয়ার, সুরিয়াকুমার যাদব ও ঈশান কিষাণ। এদিকে বোলিং ইউনিটের পেস ডিপার্টমেন্ট সামলাবেন জসপ্রিত বুমরাহ, মোহাম্মাদ শামি, সিরাজ, শার্দুল ঠাকুর, হার্দিক পান্ডিয়া এবং প্রসিদ্ধ কৃষ্ণ। আর স্পিন আক্রমণে থাকছেন কুলদ্বীপ ইয়াদভ, রবীন্দ্র জাদেজা এবং অক্ষর প্যাটেল।

১৭ সদস্যের সঙ্গে রিজার্ভ হিসেবে রাখা হয়েছে সাঞ্জু স্যামসনকে।

ভারতের এশিয়া কাপের দল:রোহিত শর্মা (অধিনায়ক), বিরাট কোহলি, শুভমান গিল, লোকেশ রাহুল (উইকেটরক্ষক), শ্রেয়াস আইয়ার, হার্দিক পান্ডিয়া, রবীন্দ্র জাদেজা, জাসপ্রীত বুমরাহ, মোহাম্মদ শামি, মোহাম্মদ সিরাজ, কুলদ্বীপ যাদব, ঈশান কিষাণ (উইকেটরক্ষক), অক্ষর প্যাটেল, শার্দুল ঠাকুর, সুরিয়াকুমার যাদব, তিলক ভার্মা ও প্রসিদ্ধ কৃষ্ণা।

রিজার্ভ খেলোয়াড়:সাঞ্জু স্যামসন।

পাঠকের মতামত:

SMS Alert

খেলা এর সর্বশেষ খবর

খেলা - এর সব খবর