thereport24.com
ঢাকা, সোমবার, ৮ জুলাই ২০২৪, ২৩ আষাঢ় ১৪৩১,  ১ মহররম 1446

অবসর নিয়ে নিজের ভাবনা জানালেন মেসি

২০২৩ আগস্ট ২৪ ১৪:৪০:০৬
অবসর নিয়ে নিজের ভাবনা জানালেন মেসি

দ্য রিপোর্ট ডেস্ক:বিশ্বচ্যাম্পিয়ন মেসি শৈশবের ক্লাব বার্সেলোনা ছেড়ে পাড়ি জমিয়েছিলেন পিএসজিতে। সেখানে থাকা অবস্থায় জিতেছেন স্বপ্নের বিশ্বকাপ ট্রফি। এরপর সেখান থেকে অখ্যাত এক ক্লাব ইন্টার মায়ামিতে।

অ্যাপেল টিভিকে দেওয়া সাক্ষাৎকারে মেসি কথা বলেন পিএসজির সময়টুকু নিয়ে, "প্যারিসে দুই বছর থাকার সময় আমি ফুটবল উপভোগ করার অনুভূতি হারিয়ে ফেলেছিলাম। সেই সময়ে জাতীয় দলে আমার ভ্রমণ ছিল আমার সবচেয়ে আনন্দের মুহূর্ত। এখানে (মিয়ামি) আমি একই জিনিস খুঁজে পেতে চেয়েছিলাম এবং আমি এটি পেয়েছি।"

এরপর অবসর প্রসঙ্গে মেসি বলেন, "এই মুহূর্তে আমি অবসর নিয়ে ভাবি না। আমি খেলতে পছন্দ করি, আমি মাঠে বল নিয়ে থাকতে পছন্দ করি। প্রতিযোগিতা, প্রশিক্ষণগুলো উপভোগ করি এবং আমি জানি না যে আমি আর কতক্ষণ খেলব। কিন্তু আমি মনে করি আমি যতক্ষণ পারব সুবিধা নেওয়ার চেষ্টা করব। আমি মনে করি এখনও চিন্তা করার, বিশ্লেষণ করার এবং বেছে নেওয়ার সময় আছে। আজকে সবচেয়ে গুরুত্বপূর্ণ জিনিসটি যা বাকি আছে তা উপভোগ করা। আমি কিছুতেই আফসোস করতে চাই না।"

যেভাবে স্বপ্ন দেখেন ঠিক সেভাবেই যেনো মেসি সময় কাটাচ্ছেন যুক্তরাষ্ট্রে এসে। যার ছায়া হয়ে আছে তার প্রতিদিনে খেলায়। বেকহ্যামের দলে যোগ দিয়ে এখন পর্যন্ত ৮ ম্যাচে ১০ গোল ও তিন অ্যাসিস্ট আর্জেন্টাইন মহাতারকার। জিতেছেন প্রথম লিগস কাপ শিরোপা। সেই রেশ না কাটতে ক্লাবের সামনে সুযোগ ছিল টানা দ্বিতীয় শিরোপা জয়ের।

সেই সুযোগ লুফে নিতে ভুল করেনি মিয়ামি। ইউএস ওপেন কাপের সেমি ফাইনালে সিনসিনাটি এফসির বিপক্ষে নাটকীয় জয়ে ফাইনাল নিশ্চিত করেছে মেসির দল।

পাঠকের মতামত:

SMS Alert

খেলা এর সর্বশেষ খবর

খেলা - এর সব খবর