thereport24.com
ঢাকা, রবিবার, ৭ জুলাই ২০২৪, ২৩ আষাঢ় ১৪৩১,  ৩০ জিলহজ ১৪৪৫

রহস্যময়  ফেসবুক পোস্টের সমাধান করে দিলেন সাকিব

২০২৩ আগস্ট ২৫ ১৪:৪৬:৪৮
রহস্যময়  ফেসবুক পোস্টের সমাধান করে দিলেন সাকিব

দ্য রিপোর্ট প্রতিবেদক:ক্রিকেটের ২২ গজকে ফেসবুক স্ট্যাটাসের মাধ্যমে বিদায় বলেছেন টাইগারদের একাধিক ক্রিকেটার মুশফিকুর রহিম, তামিম ইকবালরা নিজেদের বিদায়ের কথা ফেসবুক পোস্টে জানিয়েছিলেন ভক্ত অনুরাগীদের। এবার বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব আল হাসান গতকাল রাতে এক ফেসবুক পোস্ট দিয়ে ভক্তদের মাঝে ব্যাপক আলোচনার সৃষ্টি করেন।

গতকাল বৃহস্পতিবার (২৪ আগস্ট) রাত ১১টা ২৯ মিনিটে নিজের ভেরিফায়েড ফেসবুক পেজে রহস্যময় পোস্ট দিয়েছিলেন টাইগারদের তিন ফরম্যাটের এই অধিনায়ক। এরপরই ভক্ত অনুরাগীদের মাঝে নানা আলোচনার সৃষ্টি হয়েছে। ক্রিকেটকে কি তবে বিদায় বলছেন সাকিব? এমন প্রশ্নে চারপাশ যেন তোলপাড় হয়ে গিয়েছে। হবেই বা না কেন সাকিবের পোস্ট যে সেই ইঙ্গিতই দিয়েছে।

পোস্টে সাকিব আল হাসান লিখেছেন- ‘আমি আর খেলব না। খেলবে কে জানাচ্ছি…।’ তবে রাতে হঠাৎ কী কারণে এমন স্ট্যাটাস দিয়েছেন সাকিব তা সেসময় পরিষ্কার করেননি। তবে আজ ২৫ আগস্ট সকালে আরেকটি ফেসবুক পোস্ট দিয়ে সব কিছুর ধোঁয়াশা দূর করেছেন দেশসেরা অলরাউন্ডার।

নতুন আরেকটি পোস্টে সাকিব পরিষ্কার করে জানিয়ে দেন তার আগের পোস্টটি মূলত ছিল নগদের বিজ্ঞাপনের একটি অংশ। সকাল ১১টা ৩৩ মিনিটে করা সেই পোস্টে একটি ভিডিও বার্তা দিয়ে সাকিব লিখেন, " আমি খেলবনা। খেলবে এবার বাংলাদেশ। কারণ, নগদ নিয়ে এসেছে এমন এক খেলা যা আগে কখনও হয়নি। নগদে মোবাইল রিচার্জে থাকছে সপ্তাহে সপ্তাহে গাড়ি! সাথে বিশ্বকাপ এর টিকেট সহ হাজার হাজার পুরষ্কার। এখন খেলবে তো বাংলাদেশ! #খেলাহবেনগদে।"

ভক্তদের মাঝে ছড়িয়ে পড়া আতঙ্কের অবশেষে অবসান ঘটেছে। গতকাল রাতে তৈরি হওয়া ভ্রান্ত ধারণা আজ সকালেই দূর করেছেন সাকিব।

পাঠকের মতামত:

SMS Alert

খেলা এর সর্বশেষ খবর

খেলা - এর সব খবর