thereport24.com
ঢাকা, সোমবার, ৮ জুলাই ২০২৪, ২৩ আষাঢ় ১৪৩১,  ১ মহররম 1446

এশিয়া কাপ খেলতে  দেশ ছেড়েছে টাইগাররা

২০২৩ আগস্ট ২৭ ১৬:১৭:২৭
এশিয়া কাপ খেলতে  দেশ ছেড়েছে টাইগাররা

দ্য রিপোর্ট প্রতিবেদক:শ্রীলঙ্কা এবং পাকিস্তানের যৌথ আয়োজনে হাইব্রিড মডেলে অনুষ্ঠিত হবে মহাদেশীয় শ্রেষ্ঠত্বের এশিয়া কাপ টুর্নামেন্ট। চার ম্যাচ ছাড়া ফাইনাল সহ বাকি সবগুলো ম্যাচই আয়োজিত হবে শ্রীলঙ্কায়। এবারের আসরে অংশ নিতে শিরোপা জয়ের লক্ষ্য নিয়ে আজ দেশ ছেড়েছে বাংলাদেশ দল।

শ্রীলঙ্কার উদ্দেশ্যে দুপুরের ফ্লাইটে রওনা হয়েছে বাংলাদেশ দল। কলম্বো হয়ে ক্যান্ডিতে পৌঁছাবে তারা। এবারের আসরে প্রথম ম্যাচে আগামী ৩১ আগস্ট শ্রীলঙ্কার মুখোমুখি হবে টাইগাররা।

এদিকে দলের সঙ্গে শ্রীলঙ্কা যাওয়া হয়নি ওপেনার লিটনের। জ্বর আক্রান্ত হওয়ায় তিনি আজ যেতে পারেননি। তবে সুস্থ হয়ে ওঠলে আগামীকাল তিনি যাবেন বলে জানা যায়। লিটনের মত দলের সঙ্গে যাওয়া হয়নি পেসার তানজিম সাকিবেরও। তবে তিনি আলাদা ফ্লাইটে সেখানে পৌছাবেন।

দেশ ছাড়ার আগে বিমানবন্দরে গণমাধ্যমকে তাসকিন আহমেদ বলেন, "আমাদের মূল লক্ষ্য এশিয়া কাপের ফাইনাল খেলা ইনশাআল্লাহ্‌। দলগত অর্জনই সবচেয়ে বড় অর্জন। এশিয়া কাপের ফাইনাল যদি খেলতে পারি... সবাই দোয়া করবেন যাতে আমরা সুস্থ থাকি এবং ভালো করতে পারি।"

তাসকিন আরও বলেন, "চ্যাম্পিয়ন হওয়ার ইচ্ছা তো অবশ্যই আছে। ভালো ক্রিকেট খেলতে হবে। সামনে বিশ্বকাপও আছে। সবাই সবার সেরাটা খেললে চ্যাম্পিয়ন হওয়াও সম্ভব।"

পাঠকের মতামত:

SMS Alert

খেলা এর সর্বশেষ খবর

খেলা - এর সব খবর