thereport24.com
ঢাকা, সোমবার, ৮ জুলাই ২০২৪, ২৪ আষাঢ় ১৪৩১,  ১ মহররম 1446

ফুটবলেও আজ প্রতিপক্ষ আফগানিস্তান

২০২৩ সেপ্টেম্বর ০৩ ১২:০১:১৪
ফুটবলেও আজ প্রতিপক্ষ আফগানিস্তান

দ্য রিপোর্ট প্রতিবেদক:এশিয়া কাপে ক্রিকেটে টিকে থাকতে হলে আজ বাংলাদেশের সামনে জয়ের কোনো বিকল্প নেই। বাচাঁ-মরার এই লড়াইয়ে আফগানদের বিপক্ষে মাঠে নামবে টিম টাইগার্স। অন্যদিকে ফুটবলেও আজ মাঠে নামতে যাচ্ছে বাংলাদেশ জাতীয় দল।

আর এই ম্যাচ দিয়ে এবারের এশিয়া কাপ শুরু করবে আফগানিস্তান। যদিও বাংলাদেশ ইতোমধ্যে খেলে ফেলেছে একটি ম্যাচ। লঙ্কানদের বিপক্ষে সেই ম্যাচ টাইগাররা হেরে গেছে ৫ উইকেটে।

এদিকে আজ ফিফা আন্তর্জাতিক প্রীতি ম্যাচে আফগানিস্তানের বিপক্ষে মাঠে নামবে জামাল ভুঁইয়ারা। বাংলাদেশের বসুন্ধরার কিংস অ্যারেনায় অনুষ্ঠিত হবে এই ম্যাচটি। বিকেল ৫টায় শুরু হবে খেলা। ঠিক এর দেড় ঘণ্টা আগে পাকিস্তানের লাহোরে এশিয়া কাপ ক্রিকেটে মুখোমুখি হবে দুই দেশ।

প্রীতি ফুটবল ম্যাচের আগে গতকাল (শনিবার০ সংবাদ সম্মেলনে একই দিনে আফগানিস্তানের বিপক্ষে ক্রিকেট ম্যাচ প্রসঙ্গ তোলা হয়েছিল অধিনায়ক জামাল ভূঁইয়ার কাছে। জামাল ভূঁইয়া বলেন, "এক দিনে ফুটবল ও ক্রিকেটের ম্যাচ। তাও আফগানিস্তানের বিপক্ষে। ক্রিকেটের জন্য শুভকামনা থাকলো। আশা করি, ক্রিকেট দল জিতবে। অবশ্যই আমি প্রত্যাশা রাখি বাংলাদেশ দল জিতবে। আমি এটাও আশা করছি, যারা ক্রীড়ামোদী আছেন তারা ফুটবল ম্যাচটি দেখবেন। আমরাও জিততে চাই।"

পাঠকের মতামত:

SMS Alert

খেলা এর সর্বশেষ খবর

খেলা - এর সব খবর