thereport24.com
ঢাকা, শুক্রবার, ৫ জুলাই ২০২৪, ২১ আষাঢ় ১৪৩১,  ২৮ জিলহজ ১৪৪৫

এ রকম উইকেটে এটা খুবই বাজে ব্যাটিংয়ের প্রদর্শনী:  সাকিব 

২০২৩ সেপ্টেম্বর ০৭ ১৯:৫৭:৪৭
এ রকম উইকেটে এটা খুবই বাজে ব্যাটিংয়ের প্রদর্শনী:  সাকিব 

দ্য রিপোর্ট প্রতিবেদক:গতকাল এশিয়া কাপে সুপার ফোর পর্বের প্রথম ম্যাচে পাকিস্তানের বিপক্ষে পরাজিত হয়েছে বাংলাদেশ। প্রথমে ব্যাট করতে নেমে শুরুতেই টপ অর্ডারে নামে ধস। এরপর সাকিব এবং মুশফিকের জুটিতে ঘুরে দাড়ালেও দুজন সাজঘরে ফেরার পর আবারও বিপর্যয় নামে লোয়ার অর্ডারে। শেষ পর্যন্ত পাকিস্তানকে ১৯৪ রানের টার্গেট দিলেও তারা ম্যাচটি জিতে নিয়েছে অনায়াসেই।

এমন হারের পর অধিনায়ক সাকিব নিজেদের বাজে ব্যাটিংয়ের সমালোচনা করেছেন। ম্যাচ শেষে নিজেদের এমন হার প্রসঙ্গে সাকিব বলেন, "আমরা কিছু বাজে শট খেলেছি। এমন উইকেটে ১০ ওভারের মধ্যে ৪ উইকেট হারানো মোটেই ঠিক হয়নি। এ রকম উইকেটে এটা খুবই বাজে ব্যাটিংয়ের প্রদর্শনী।"

মুশফিকের সঙ্গে তার জুটি আরেকটু বড় হলে স্বাগতিকদের সঙ্গে লড়াই করা যেত বলে উল্লেখ করে সাকিব বলেন, "আরও ৭-৮ ওভার থাকা দরকার ছিল, আমাদের জুটিটা আরও কিছুক্ষণ থাকলে লড়াই করার মতো স্কোর পাওয়া যেত। কিন্তু আমি আউট হওয়ার পর আর কোনো জুটিই হলো না।"

তবে অধিনায়কের কন্ঠেও তাই তাসকিন আহমেদ, শরিফুল হোসেনদের নিয়ে ছিল প্রশংসা, "ওদের দলে তিন পেসার আছে, যারা কাজটা অনেক সহজ করে দিয়েছে ওদের জন্য। আমরাও বোলিং বিভাগে বেশ ভালো করছি। কিন্তু আমাদের ব্যাটিংটা কখনো ভালো হয়, কখনো খারাপ। পাকিস্তানের মতো আমাদের বোলাররাও কয়েক বছর ধরে ভালো বোলিং করছে। কিন্তু দুর্ভাগ্যজনকভাবে এমন উইকেটে যদি ব্যাটসম্যানরা ভুল না করে, আপনি উইকেট পাবেন না।"

নিজেদের দ্বিতীয় ম্যাচটি অনুষ্ঠিত হবে শ্রীলঙ্কায়। পাকিস্তানের বিপক্ষে হারলেও ৯ সেপ্টেম্বরের ম্যাচ দিয়ে ফের ঘুরে দাঁড়ানোর প্রত্যয় টাইগার অধিনায়কের। তিনি বলেন, "আমি যখন সেখানে এলপিএল খেলেছিলাম, দেখেছি, পিচ কিছুটা ধীরগতির, কিছুটা উঁচু-নিচু। সেটা হয়তো আমাদের সাহায্য করবে। আশা করি, আমরা কলম্বোয় ভালো করব।"

পাঠকের মতামত:

SMS Alert

খেলা এর সর্বশেষ খবর

খেলা - এর সব খবর