thereport24.com
ঢাকা, রবিবার, ২৯ সেপ্টেম্বর ২০২৪, ১৩ আশ্বিন ১৪৩১,  ২৫ রবিউল আউয়াল 1446

নাজিরপুরে উপজেলা আওয়মীলীগের সভাপতির বিরুদ্ধে উপ‌জেলা যুবলী‌গের সংবাদ সম্মেলন ।

২০২৩ সেপ্টেম্বর ১৪ ১০:০৯:১৮
নাজিরপুরে উপজেলা আওয়মীলীগের সভাপতির বিরুদ্ধে উপ‌জেলা যুবলী‌গের সংবাদ সম্মেলন ।

দ্য রিপোর্ট প্রতিবেদক,পি‌রোজপুর

নাজিরপুরে উপজেলা আওয়মীলীগের সভাপতির বিরুদ্ধে সংবাদ স‌ম্মেলন ক‌রে‌ছে উপ‌জেলা যুবলী‌গ ও অঙ্গসংগঠন।

এসময় প্রেস‌বিজ্ঞ‌প্তি পাঠ ক‌রেন উপ‌জেলা যুবলী‌গের সভাপ‌তি এম খোকন কাজী।

প্রেস বিজ্ঞ‌প্তি‌ত পাঠকা‌লে তি‌নি ব‌লেন, পিরোজপুরের নাজিরপুরে উপজেলা ছাত্রলীগের অস্থায়ী কার্যালয় ১৩ সেপ্টেম্বর বুধবার ১১ ঘটিকায় উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও উপজেলা চেয়ারম্যান মোঃ মোশারেফ হোসেন খান গনমাধ্যমে বিএনপি-জামায়াত জোটের পক্ষে মিথ্যা ও বানোয়াট বক্তব্য দি‌য়ে‌ছেন এসময় তিনি আ‌রো বলেন, উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও উপজেলা চেয়ারম্যান মোঃ মোশারেফ হোসেন খান গনমাধ্যমে স্বাক্ষাৎকারে বলেছেন যে,ছাত্রলীগ ও যুবলীগের নেতা কর্মীরা বিএনপির উপর আক্রমন করেছে। তার এ বক্তব্য‌টি ছিল পিরোজপুর জেলা যুবদলের যুগ্মআহবায়ক রিয়াজ সিকদারের একইরুপ। তার এ জাতীয় স্বাক্ষৎকারে এবং জামায়াত জোটের অপরাজনীতি,উশৃঙ্খলতা এবং আওয়ামীলীগ বিরোধী কর্মকান্ডে নীরব ভুমিকা পালন করায় প্রতিয়মান হয় যে, তিনি আওয়ামীলীগের পদে অধিষ্ঠিত থেকে কার্যত বিএনপি জামাতের কর্মকান্ডকে প্রকারন্তে সর্মথন করছেন। তার এ জাতীয় বক্তব্যের তীব্র নিন্দা জানিয়ে বঙ্গবন্ধুর আদর্শের নেতাকর্মীদের বিরুদ্ধে দেয়া মিথ্যা সাক্ষাৎকার প্রত্যাহার করতঃ পিরোজপুর জেলা আওয়ামীলীগ ও কেন্দ্রীয় আওয়ামীলীগের দৃষ্টি আকর্ষন করেছেন।

লিখিত বক্তব্যে তিনি আরো বলেন, গত ৮ সেপ্টেম্বর সন্ধ্যায় মিছিলকারী বিএনপি,যুবদল নেতা কর্মীরা,ছাত্রলীগ,যুবলীগ ও সেচ্ছাসেবকলীগের উপর চরম নৈরাজ্যকর আক্রমন চালায়। এতে ছাত্রলীগ,যুবলীগের অনেক নেতা কর্মী আহত হন।

এসময় সংবাদ স‌ম্মেল‌নে উপ‌জেলা যুবলী‌গের সভাপ‌তি এম খোকন কাজীর কা‌ছে নাজিরপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ হুমায়ুন কবিরের এক স্বাক্ষাৎকা‌রে প্রকা‌শিত ৯ সে‌প্টেম্বর বি‌ভিন্ন প‌ত্রিকার নিউ‌জে তি‌নি ব‌লে‌ছেন ছাত্রলীগ এবং যুবদলের মধ্যে কোন হামলার ঘটনা ঘটেনি। হুন্ডা শোভাযাত্রায় আমরা তাদেরকে নিরুৎসাহিত করেছি এটি অবৈধ,এরা প্রাইভেটকার, মাইক্রো নিয়ে যাবে, পরবর্তীতে আমাদের কথা মেনে নিয়ে তারা চলে গেছে। পরবর্তী‌তে ‌ ১০ সেপ্টেম্বর বিস্ফোরক উপাদানাবলী আইন ১৯০৮ এর ৩/৩ক/৬ ধারায় যুবদলের নেতাকর্মী বিরুদ্ধে একটি মামলা রজ্জু করেন । এ প্রশ্নের জবাবে নাজিরপুর উপজেলা যুবলীগের সাধারন সম্পাদক চঞ্চল কান্তি বিশ্বাস বলেন, ভারপ্রাপ্ত কর্মকর্তা কি বলেছেন সেটা তার একান্ত নিজস্ব বক্তব্য। আপনি কালবেলা পত্রিকার যে ভিডিওটি ভাইরাল হয়েছে সেটি দেখলে বুঝতে পারবেন হামলা হয়েছে কি হয়নি?

এ‌বিষ‌য়ে অ‌ফিসার ইনচার্জ না‌জিরপুর থানা‌কে বারবার ফোন কর‌লেও তি‌নি কে‌টে দেন।

এ‌ সংবাদ স‌ম্মেল‌নের বিষ‌য়ে উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও উপজেলা চেয়ারম্যান মোঃ মোশারেফ হোসেন খান জানান, র্দীঘ ২০ বছর ধরে নাজিরপুর উপজেলা আওয়ামীলীগের নেতৃত্ব দিয়ে সংগঠনকে চাঙ্গা করে রেখেছি। উপজেলার সমস্ত ইউনিয়নের নেতাকর্মীরা আমার সাথে আছে। আমার বিরুদ্ধে সংবাদ সম্মেলনে আনিত অভিযোগ সর্ম্পুন মিথ্যা ও বানোয়াট । উপজেলা আওয়ামীলীগকে সুসংগঠিত রাখতে আমি বিভিন্ন সময় বিএনপি- জামাতের আক্রমনের শিকার হয়েছি।

এ সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন,উপজেলা কৃষকলীগের আহবায়ক এস এম নজরুল ইসলাম বাবুল, যুবলীগের সাধারন সম্পাদক চঞ্চল কান্তি বিশ্বাস,ছাত্রলীগের সাধারন সম্পাদক শেখ মোঃ আল-আমীন,সেচ্ছাসেবকলীগ সভাপতি তুহিন হালদার তিমির,কৃষকলীগের যুগ্ম আহবায়ক আঃ হান্নান মৃধা, শ্রমিকলীগ সভাপতি শেখ মোঃ ফারুক হোসেন প্রমুখ।

একেএস/এএইচ/এসকে/দ্য রিপোর্ট টুয়েন্টি ফোর ডট কম।

পাঠকের মতামত:

SMS Alert

জেলার খবর এর সর্বশেষ খবর

জেলার খবর - এর সব খবর