thereport24.com
ঢাকা, শুক্রবার, ৫ জুলাই ২০২৪, ২১ আষাঢ় ১৪৩১,  ২৮ জিলহজ ১৪৪৫

বিশ্বকাপে রিয়াদকে দলে চান সুজন

২০২৩ সেপ্টেম্বর ১৪ ১৫:৫৫:২৮
বিশ্বকাপে রিয়াদকে দলে চান সুজন

দ্য রিপোর্ট প্রতিবেদক:এশিয়া কাপের এবারের আসরে ব্যর্থ হয়ে টুর্নামেন্ট থেকে ছিটকে যাবার পর অধিনায়ক সাকিব আল হাসান বলেছিলেন, বিশ্বকাপের আগে দল নিয়ে পরীক্ষা-নিরীক্ষা চলছে। নিউজিল্যান্ডের বিপক্ষে আসন্ন ওয়ানডে সিরিজেও সেটি অব্যাহত থাকবে।

এদিকে অভিজ্ঞদের বাদ দিয়ে কেন নাঈম শেখ বা তানজিদ তামিমদের নিয়ে পরীক্ষা-নিরীক্ষায় গিয়েছে দল সেই প্রশ্ন তুলেছেন খোদ টিম ডিরেক্টর এবং বিসিবি পরিচালক খালেদ মাহমুদ সুজন। ভারতের মাটিতে আসন্ন বিশ্বকাপ দলে মাহমুদউল্লাহ রিয়াদকে তিনি দলে দেখতে চান বলেও জানিয়েছেন সুজন।

সেইসাথে টিম ডিরেক্টর হিসেবে অধিনায়ক সাকিব এবং তামিম ইকবালের মধ্যকার দুরত্ব কমাতেও তিনি কাজ করবেন বলে জানিয়েছেন। সুজন বলেন, "আমি বলছি না যে, তামিম-সাকিবকে বেস্ট ফ্রেন্ড হতে হবে এটা আমি চাই না, তাদের মধ্যে প্রেম ভালোবাসা জাগুক সেটাও আমি চাচ্ছি না। কিন্তু দেশের হয়ে যখন খেলবে তখন তাদের সর্বোচ্চ যোগাযোগ করতে হবে। সেটা মাঠে, মাঠের বাইরে যোগাযোগের এতো দরকার নাই। তাদের মধ্যে যদি কোনো ভেদাভেদ থাকে, এই ভেদাভেদগুলো শেষ করতে হবে, আমরা যদি বিশ্বকাপে ভালো করতে চাই। আমি মনে করি এটা তামিমের বাংলাদেশ, আমি মনে করি এটা সাকিবের বাংলাদেশ, আমাদের সবার বাংলাদেশ।"

সাবেক কোচ ডমিঙ্গো এবং তখনকার অধিনায়ক তামিমের মধ্যকার দুরত্ব তাঁর মধ্যস্থতায় কমেছে জানিয়ে সুজন বলেন, "রাসেল ডোমিঙ্গোর সাথে তামিমের একটা দূরত্ব তৈরি হয়েছিল সেটাও কমাতে আমি চেষ্টা করেছি, এরপর তাদের ভালো বন্ধুত্ব তৈরি হয়েছিল। আমার ইচ্ছে আছে, হাথুরুকেও (হাথুরুসিংহে) চিনি, তামিমকেও চিনি তারা দু’জনই খুব ইমোশনাল। আমিও ইমোশনাল, তাই ইমোশনাল মানুষগুলোকে জোড়া লাগাতে হবে এটাই আমার কথা।"

পাঠকের মতামত:

SMS Alert

খেলা এর সর্বশেষ খবর

খেলা - এর সব খবর