thereport24.com
ঢাকা, শুক্রবার, ৫ জুলাই ২০২৪, ২১ আষাঢ় ১৪৩১,  ২৮ জিলহজ ১৪৪৫

আমি চেষ্টা করছি, প্র্যাকটিস করছি:  লিটন 

২০২৩ সেপ্টেম্বর ২০ ১৫:২৩:৪২
আমি চেষ্টা করছি, প্র্যাকটিস করছি:  লিটন 

দ্য রিপোর্ট প্রতিবেদক:বাংলাদেশ বনাম নিউজিল্যান্ড এর মধ্যকার ওয়ানডে সিরিজ আগামীকাল থেকে মাঠে গড়াতে যাচ্ছে। বিশ্বকাপের আগে নিজেদের ঝালিয়ে নেওয়ার মিশনে নামবে দুই দল। তবে মেগা টুর্নামেন্টের আগে ওয়ার্ক লোডের কথা চিন্তা করে দুই দল তাদের তারকা ক্রিকেটাদের ছাড়া স্কোয়াড সাজিয়েছে।

ম্যাচের আগের দিন আজ মিরপুরে সাংবাদিকদের মুখোমুখি হয়েছিলেন টাইগার অধিনায়ক লিটন কুমার দাস। সাকিব আল হাসান বিশ্রামে থাকায় তার কাঁধে এই সিরিজের অধিনায়কত্ব।

সংবাদ সম্মেলনে আসা ক্যাপ্টেন লিটনের দিকে একাধিক প্রশ্ন ছুঁড়ে দিয়েছেন সাংবাদিকরা। এ বছর ওয়ানডে ক্রিকেটে লিটন ১৫ ইনিংসে রান করেছেন ৩৩২, গড় ২৫.৫৩, স্ট্রাইক রেট ৮৯.৯৭। আজ তার সাম্প্রতিক অধারাবাহিক ফর্ম নিয়ে করা প্রশ্নের জবাব সহজভাবে দিয়েছেন টাইগার অধিনায়ক।

সংবাদ সম্মেলন লিটন বলেন, "আমি চেষ্টা করছি, প্র্যাকটিস করছি, কীভাবে সমস্যার সমাধান করা যায়। আশা করছি, তাড়াতাড়ি কামব্যাক করতে পারব।" আত্মবিশ্বাসর ঘাটতিতে ভুগছেন কি না, এমন প্রশ্নে লিটনের উত্তর, "আত্মবিশ্বাসের বিষয় না। প্র্যাকটিস করছি, দেখা যাক কী করতে পারি।"

এর আগে আফগানিস্তানের বিপক্ষে সংবাদ সম্মেলনে ‘২৫ গড় খারাপ নয়’-এমন মন্তব্য করে বেশ সমালোচনার মুখে পড়েছিলেন লিটন। এসব কি ক্রিকেটারদের জীবনে কোনো প্রভাব পড়ে, জানতে চাইলে লিটন বলেন, "এখন এত পরিমানে খেলা, সামাজিক যোগাযোগমাধ্যম দেখার মতো সময় আমাদের হাতে নেই। প্রতিটি প্লেয়ারের কারও কাছে নেই। যে যার ব্যক্তিগত জীবন নিয়ে ব্যস্ত থাকে। তারপরের সময়টা পরিবারকে দেয়। আমার কাছে মনে হয় না এই জিনিসটা প্রভাব রাখে।"

পাঠকের মতামত:

SMS Alert

খেলা এর সর্বশেষ খবর

খেলা - এর সব খবর