thereport24.com
ঢাকা, শুক্রবার, ৫ জুলাই ২০২৪, ২১ আষাঢ় ১৪৩১,  ২৮ জিলহজ ১৪৪৫

কন্যাসন্তানের বাবা হতে চান মেসি

২০২৩ সেপ্টেম্বর ২২ ১৩:৪৯:২৮
কন্যাসন্তানের বাবা হতে চান মেসি

দ্য রিপোর্ট ডেস্ক:ফুটবল ক্যারিয়ারের সম্ভাব্য সব শিরোপাই জিতেছেন লিওনেল মেসি। যে শিরোপা নিয়ে তার সবচেয়ে বেশি আক্ষেপ ছিল সেটাও গতবছর কাতারে বিশ্বকাপ জয়ের মাধ্যমে পূর্ণ করেছেন। তাই ফুটবল থেকে আর চাওয়ার কিছু নেই রেকর্ড সাতবারের ব্যালন ডি'অরজয়ী আর্জেন্টাইন মহাতারকার। বিশ্বকাপ জয়ের পর এমন কথা বেশ কয়েকবার বলেছেন তিনি। এবার নিজের এক সুপ্ত বাসনার কথা প্রকাশ করেছেন এলএমটেন।

সম্প্রতি আর্জেন্টাইনভিত্তিক 'ওলগা' নামক এক ইউটিউব চ্যানেলকে সাক্ষাতকার দিয়েছেন মেসি। সেখানে কন্যাসন্তানের বাবা হওয়ার মনোবাসনার কথা জানিয়েছেন ইন্টার মায়ামি তারকা। আর এ বিষয়টি নিশ্চিত করেছে দেশটির খেলাধুলা বিষয়ক গণমাধ্যম টিওয়াইসি স্পোর্টস।

স্ত্রী আন্তোনেল্লা রোকুজ্জোর সঙ্গে মেসির সম্পর্কের শুরু বাল্যকালেই। দীর্ঘদিন ধরেই সংসার করলেও ২০১৭ সালে বিয়ের পিড়িতে বসেন তারা। বিয়ের আগে দুটি ও বিয়ের পরে একটি সন্তান আসে এই দম্পতির ঘরে। এবার পরিবারে চতুর্থ সন্তানের অপেক্ষায় আছেন মেসি-রোকুজ্জো দম্পতি। সাক্ষাতকারে মেসি বলেন, আমরা আরও একটি সন্তান নিতে চাই। দেখি এবার মেয়ে হয় কি না। আন্তোনেল্লা একজন ভালো মা। আমি তার প্রতি মুগ্ধ। সে ২৪ ঘণ্টা সন্তানদের সঙ্গে থাকে। ভ্রমণ, খেলা, প্রাক-মৌসুম, জাতীয় দলের কারণে আমাদের বেশিরভাগ সময় দূরে থাকতে হয়।

অবসর ও ২০২৬ বিশ্বকাপে খেলা নিয়ে আর্জেন্টাইন ফরোয়ার্ড বলেন, আমি এখন আগামী বিশ্বকাপ নিয়ে ভাবছি না, এটা অনেক দূরে। হ্যাঁ, আসন্ন কোপা আমেরিকা নিয়ে ভাবছি। দারুণ এক টুর্নামেন্ট হতে যাচ্ছে। এরপর দেখা যাবে। এটা (খেলা চালিয়ে যাওয়া) নির্ভর করছে আমার শরীরের ওপর। (বিশ্বকাপ জয়ের) বছর কেটে গেছে এবং আমাদের দেখতে হবে দিনকে দিন আমি কেমন অনুভব করি। আমি দূরের কথা ভাবতে চাই না। যতটা পারি খেলা উপভোগ করতে চাই। ' বিশ্বকাপ জয়ের পর আর্জেন্টাইন ফুটবলাররা নিজ নিজ ক্লাবে বড় সংবর্ধনা পেলেও মেসির কপালে তা জুটেনি। ফরাসি ক্লাব পিএসজি তাকে নিয়ে তেমন কোনো আয়োজনই করেনি বলেও সাক্ষাতকারে জানিয়েছেন তিনি।

মেসি বলেন, আর্জেন্টিনার বাকি ২৫ সতীর্থদের সঙ্গে তুলনা করলে, আমিই একমাত্র খেলোয়াড় ছিলাম যে ক্লাবের কাছ থেকে (বিশ্বকাপ জয়ের জন্য) কোনো স্বীকৃতি পাইনি।অবসরের পর কি করবেন? এমন প্রশ্নের জবাবে মেসি বলেন, আমি সত্যিই জানি না। আমি ফুটবলের সঙ্গে সম্পর্কিত সবকিছু পছন্দ করি। আমি বাচ্চাদের সঙ্গে থাকতে পছন্দ করি, পড়াতে পছন্দ করি। আমি একজন ক্রীড়া পরিচালক হতেও পছন্দ করি। কিন্তু আমি জানি না আমি কোথায় শুরু করতে যাচ্ছি।

পাঠকের মতামত:

SMS Alert

খেলা এর সর্বশেষ খবর

খেলা - এর সব খবর