thereport24.com
ঢাকা, শনিবার, ২৯ জুন ২০২৪, ১৫ আষাঢ় ১৪৩১,  ২২ জিলহজ ১৪৪৫

আট বিভাগেই মাঝারি ধরনের বজ্রসহ বৃষ্টি হতে পারে

২০২৩ সেপ্টেম্বর ২৬ ১১:১৫:০৬
আট বিভাগেই মাঝারি ধরনের বজ্রসহ বৃষ্টি হতে পারে

দ্য রিপোর্ট প্রতিবেদক:দেশের আট বিভাগেই হালকা থেকে মাঝারি ধরনের বৃষ্টি অথবা বজ্রসহ বৃষ্টি হতে পারে বলে জানিয়েছে আবহাওয়া অধিদপ্তর। সেইসঙ্গে দেশের কোথাও কোথাও মাঝারি ধরনের ভারী বর্ষণ হতে পারে।

মঙ্গলবার (২৬ সেপ্টেম্বর) দুপুর ১টা পর্যন্ত আবহাওয়া অফিসের এক সতর্ক বার্তায় এ তথ্য জানানো হয়েছে।

এতে আরও জানানো হয়, দুপুর পর্যন্ত দক্ষিণ অথবা দক্ষিণ-পশ্চিম দিক থেকে ঘণ্টায় ১০ থেকে ১৫ কিলোমিটার বেগে বাতাস প্রবাহিত হতে পারে। এ সময় আংশিক মেঘলাসহ অস্থায়ীভাবে আকাশ মেঘলা থাকতে পারে। সকাল ৬টায় ঢাকায় তাপমাত্রা ছিল ২৭.৩ ডিগ্রি সেলসিয়াস। আগের দিন সোমবার (২৫ সেপ্টেম্বর) ঢাকায় সর্বোচ্চ তাপমাত্রা ছিল ৩৪.৪ ডিগ্রি সেলসিয়াস। সকাল ৬টায় পর্যন্ত ২৪ ঘণ্টায় ১ মিলিমিটার বৃষ্টিপাত রেকর্ড করা হয়েছে।

এদিকে আবহাওয়া অফিসের অপর এক বিজ্ঞপ্তি অনুযায়ী, সন্ধ্যা ৬টা পর্যন্ত রংপুর ও ময়মনসিংহ বিভাগের অনেক জায়গায়; রাজশাহী, ঢাকা, চট্টগ্রাম ও সিলেট বিভাগের কিছু কিছু জায়গায় এবং খুলনা ও খুলনা বিভাগের দু-এক জায়গায় অস্থায়ীভাবে দমকা হাওয়াসহ হালকা থেকে মাঝারি ধরনের বৃষ্টি অথবা বজ্রসহ বৃষ্টি হতে পারে। সেই সঙ্গে দেশের কোথায় কোথায় মাঝারি ধরনের ভারী থেকে ভারী বর্ষণ হতে পারে। এ সময় সারাদেশে তাপমাত্রা সামান্য বাড়তে পারে।

পাঠকের মতামত:

এ বিভাগের অন্যান্য সংবাদ

SMS Alert

জেলার খবর এর সর্বশেষ খবর

জেলার খবর - এর সব খবর