thereport24.com
ঢাকা, মঙ্গলবার, ২৭ ফেব্রুয়ারি 24, ১৪ ফাল্গুন ১৪৩০,  ১৭ শাবান 1445

তামিম ইস্যুতে উত্তাল ক্রিকেটপাড়া

২০২৩ সেপ্টেম্বর ২৬ ১১:২২:২২
তামিম ইস্যুতে উত্তাল ক্রিকেটপাড়া

দ্য রিপোর্ট প্রতিবেদক:ওয়ানডে বিশ্বকাপের জন্য বাংলাদেশ দল ঘোষণার কথা আজ (মঙ্গলবার)। তবে বিশ্বকাপ দল ঘোষণার মাত্র একদিন আগে উত্তাপ যেন থামছেই না । গতকাল সোমবার সারাদিন চলেছে বিসিবি কর্তাদের মিটিং। টেবিল আবার তামিম ইকবাল ইস্যু! বিশ্বকাপ খেলতে তামিম ইকবাল জানিয়েছেন নিজের নতুন এক সিদ্ধান্ত।

নির্বাচকদের তামিম ইকবাল জানিয়েছেন নিজের ফিটনেস ইস্যুর কারণে বিশ্বকাপে ৯ ম্যাচে মধ্যে ৫ ম্যাচে খেলতে চান। তামিমের এমন সিদ্ধান্ত জানানোর পর সোমবার রাতে বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপনের বাসায় যান সাকিব আল হাসান। রাত ১১টা ৫০ মিনিটে পাপনের পাপনের বাসভবনে ঢুকতে দেখা যায় সাকিবের কালো কাচে ঘেরা গাড়ি। হলুদ টি-শার্টে এসময় দেখা যায় বাংলাদেশ অধিনায়ককে।

এরপরই সেখানে গিয়ে হাজির হন চন্ডিকা হাথুরুসিংহে। যদিও বোর্ড সভাপতির বাসায় কোচ অধিনায়কের এমন মিটিংয়ের কারণ পুরোপুরি জানা যায়নি। মিটিং শেষে রাত সাড়ে বারোটায় বিসিবি সভাপতির বাসা থেকে বেরিয়ে যান কোচ এবং অধিনায়ক।

এর আগে অস্ট্রেলিয়া থেকে সোমবার রাতে বাংলাদেশে ফিরেই পাপনের বাসায় যান প্রধান কোচ হাথুরু। ৩০ থেকে ৪০ মিনিটের বৈঠক শেষে বিসিবি সভাপতির বাসা থেকে বের হওয়ার পর সাকিব ও হাথুরুসিংহের দুইজনের কেউই কথা বলেননি গণমাধ্যমের সঙ্গে।

পাঠকের মতামত:

SMS Alert

খেলা এর সর্বশেষ খবর

খেলা - এর সব খবর