thereport24.com
ঢাকা, রবিবার, ২৯ সেপ্টেম্বর ২০২৪, ১৩ আশ্বিন ১৪৩১,  ২৫ রবিউল আউয়াল 1446

চু‌রির অপবা‌দে শিক্ষার্থীকে মারধর'' প্রতিবা‌দে মানববন্ধন

২০২৩ সেপ্টেম্বর ২৭ ০১:০২:০১
চু‌রির অপবা‌দে শিক্ষার্থীকে মারধর'' প্রতিবা‌দে মানববন্ধন

দ্য্ রিপোর্ট প্রতি‌বেদক ঃপি‌রোজপুর।

চু‌রির অপবা‌দে শিক্ষার্থী‌কে বেধরক মারধর করার প্রতিবা‌দে ২৬ সে‌প্টেম্বর মঙ্গলবার বিকাল ৫ টায় মানববন্ধন ক‌রে‌ছেন বিদ‌্যাল‌য়ের শিক্ষার্থী,শিক্ষক ও অ‌ভিভাবকরা।

ঘটনা‌টি ঘ‌টে‌ছে পি‌রোজপুর জেলার না‌জিরপুর উপ‌জেলার কলার‌দোয়ানীয়া ইউ‌নিয়‌নের মুগার‌ঝোর মাধ‌্যমিক বিদ‌্যাল‌য়ে।

জানা‌ গে‌ছে, ওই বিদ‌্যাল‌য়ের নবম শ্রেনীর শিক্ষার্থী সু‌বির বৈদ‌্যকে গাওখালী বাজা‌রের ব‌্যবসায়ী রিপন হাওলাদারের দোকা‌নের প্লাজ( ষাড়া‌শি )‌ চু‌রির অপবা‌দে ওই ব‌্যবসায়ী এবং তার সহ‌যোগী সাহাঙ্গীর ডাকুয়া গত ২৮ আগষ্ট মারধর ক‌রে‌ছে ব‌লে অ‌ভি‌যোগ উ‌ঠে‌ছে। সু‌বির বৈদ‌্য উপ‌জেলার পূর্বগাওখালী গ্রা‌মের সুখরঞ্জন বৈদ‌্য'র ছে‌লে।

অ‌ভিযুক্ত রিপন হাওলাদার দেউলবাড়ী ইউ‌নিয়‌নের তুরুকখালী গ্রা‌মের শাহাদাৎ হো‌সে‌নের ছে‌লে্ এবং সাহাঙ্গীর ডাকুয়া কলার‌দোয়ানীয়া ইউনিয়‌নের উত্তর কলার‌দোয়া‌নিয়া গ্রা‌মের মৃত মান্নান ডাকুৃয়ার ছে‌লে।

এ‌বিষ‌য়ে সুবীর বৈ‌দ‌্যর বাবা সুখরঞ্জন বৈদ‌্য জানান, আমার ছে‌লে‌ গাওখালী বাজা‌রে রিপন হাওলাদারের দোকা‌নে এক‌টি প্লাজ ( ষাড়া‌শি ) কিন‌তে গে‌লে দোকানদার ২ শত টাকা চায় এবং ও ব‌লে আমার কা‌ছে ১ শত টাকা আ‌ছে বাকী টাকা বাবা দি‌বে ব‌লি‌লে ও‌কে প্লাজ দেয়‌নি পরবর্তী‌তে ও প্লাজ না নি‌য়ে চ‌লে আ‌সে কিছুক্ষণপ‌রে ওই দুই ব‌্যক্তি আমার ছে‌লে‌কে প‌থিম‌ধ্যে তু‌লে নি‌য়ে তার দোকা‌নের পিছ‌নে রে‌খে চু‌রির অপবাদ দি‌য়ে বেধরক মারধর ক‌রায় মাথায় গুরুতর আঘাঁত পায় সে বর্তমা‌নে মান‌ষিক ভারসম‌্যহীন হ‌য়ে পড়‌ছে। এ‌দি‌কে অ‌ভিযুক্তরা বিষয়‌টি অস্বীকার ক‌রে এ‌ড়ি‌য়ে যান।

এ‌বিষ‌য়ে মুগার‌ঝোড় মাধ‌্যমিক বিদ‌্যাল‌য়ের প্রধান‌শিক্ষক মে‌হেদী হাসান ব‌লেন, সু‌বির বৈদ‌্য আমার বিদ‌্যাল‌য়ের নবম শ্রেনীর একজন মেধাবী ছাত্র ছিল, তার গা‌য়ে,মাথায়,এখনও আঁঘা‌তের চিহ্ন র‌য়ে‌ছে, প্রথ‌মে না‌জিরপুর হাসপাতা‌লে এবং পরবর্তী‌তে ঢাকায় চিকিৎসা করার প‌রেও সে এখন মানু‌ষিক ভারসম‌্যহীন হ‌য়ে পড়‌ছে, আমরা এ বিদ‌্যাল‌য়ের সকল শিক্ষক শিক্ষার্থীরা মি‌লে এদের দৃষ্টান্তমূলক শা‌স্তির দাবী‌তে মানববন্ধন কর‌তে বাধ‌্য হ‌য়ে‌ছি। এ‌দি‌কে সু‌বির বৈদ‌্যর সহপা‌ঠিরা ব‌লে‌ছেন ওই দুই অপরাধী‌দের দৃষ্টান্তমূলক শা‌স্তি না হ‌লে প্রয়োজ‌নে আমরা উপ‌জেলা এবং জেলায় মনববন্ধন কর‌তে বাধ‌্য হব।

একেএস/এএইচ/এসকে/দ্য রিপোর্ট টুয়েন্টি ফোর ডট কম।

পাঠকের মতামত:

SMS Alert

জেলার খবর এর সর্বশেষ খবর

জেলার খবর - এর সব খবর